স্বামীর গ্রেপ্তারের প্রভাব পড়ছে শিল্পার ক্যারিয়ারে – bnewsbd.com

স্বাস্থ্য-চিকিৎসা

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

পর্নোগ্রাফি চলচ্চিত্র তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর এমন কাণ্ডে শিল্পা শেঠিকে নিয়ে শুরু হয়েছে টানা হ্যাঁচড়া। রাজ কুন্দ্রার কারণে নাচের রিয়্যালিটি শো থেকে বাদ পড়ছেন শিল্পা শেঠি! হ্যাঁ, বলিউডের গুঞ্জনে শোনা যাচ্ছে এমনটাই।

জানা গেছে, গত সোমবার পর্নো ছবি তৈরির অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে। তারপর থেকেই নানা মহলে রাজের সঙ্গে যুক্ত হচ্ছে শিল্পার নাম। একে একে সামনে আসছে রাজের কুকীর্তি। সোশ্যাল মিডিয়াতেও রাজকে টেনে শিল্পা শেঠিকে নানারকম কু-মন্তব্য করছে নেটিজেনরা। অন্যদিকে, বুধবার এক সাংবাদিক বৈঠকে মুম্বাই পুলিশের সন্দেহের তালিকাতেও উঠে আসে শিল্পা শেঠির নাম। স্বাভাবিকভাবেই শিল্পা পড়েছেন নতুন বিপাকে।

স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ছবি: এএফপি রিয়্যালিটি শো সুপার ড্যান্সার-এর শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়্যালিটি শোর চার নম্বর পর্বেও শিল্পা ছিলেন বিচারক। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়।

তবে সূত্রের খবর অনুযায়ী, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারবে। আপাতত এই ভয়ই পাচ্ছে শোয়ের প্রযোজক সংস্থা। তাই টিআরপি বাঁচাতেই শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শোয়ের টিম। তবে এ ব্যাপারে এখনো পর্যন্ত কোনোরকম স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি শোয়ের প্রযোজক সংস্থার কাছ থেকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে জানা গেছে, সামনেই মুক্তি পেতে চলেছে শিল্পা শেঠি অভিনীত ছবি ‘হাঙ্গামা টু’। রাজ কুন্দ্রার এই ঘটনার প্রভাব এই ছবির ক্ষেত্রে পড়তে পারে কি-না, তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ‘হাঙ্গামা টু’ ছবির টিম।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *