রাজের বাড়ি থেকে উদ্ধার ৭০টি পর্নো ভিডিও, পুলিশি নজরে স্ত্রী শিল্পা শেঠিও – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব‍্যবসায়ী রাজ কুন্দ্রার বাড়িতে অভিযান চালিয়ে ৭০টি পর্নো ভিডিও উদ্ধার করে পুলিশ। আজ বৃহস্পতিবার মুম্বাই পুলিশের পক্ষ এই অভিযান চালানো হয়। তাঁকে গ্রেপ্তারের পর থেকে একের পর এক মডেল অভিনেত্রী মুখ খুলেছেন তাঁর বিরুদ্ধে। এবার আরো ফাঁসলেন রাজ কুন্দ্রা। তাঁর বাড়ি থেকে উদ্ধা হল ৭০টি পর্নো ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, বিভিন্ন প্রোডাকশন হাউসের সাহায্য নিয়ে এই ভিডিও তৈরি করেছিলেন রাজের প্রাক্তন ব্যক্তিগত সহকারী উমেশ কামাত। হটশট অ্যাপের মাধ্যমে এই সব পর্নো ভিডিওগুলো দেখতে পেত মানুষ। প্লে স্টোর থেকেই প্রথমে অ্যাপটি পাওয়া গেলেও পরে রাজ তাঁর ব‍্যক্তিগত সহকারী উমেশ কামাতকে বলেন প্লে স্টোর থেকে অ্যাপটি সরিয়ে নিতে। ২০২০ সালের শেষের দিকে গুগল প্লে স্টোর ও অ্যপলের অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছিল হটশট অ্যাপটিকে।

ইতিমধ্যেই এই দুজনের হোয়াটসঅ্যাপ চ‍্যাট থেকে এ তথ‍্য পেয়েছে পুলিশ। পর্নো ভিডিও থেকে রাজের রোজগারের পরিমাণও জানতে পেরেছে এরই মধ্যে মুম্বাই পুলিশ জানত পেরেছে। ব‍্যবসায়ীর বিরুদ্ধে এটাই একটা বড় প্রমাণ হিসেবে ধরছে তদন্তকারীরা।

আগামী শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতেই থাকছেন রাজ কুন্দ্রা। দফায় দফায় তাঁকে জিজ্ঞাসাবাদ চলছে। অপরদিকে রাজের আইনজীবীর দাবি করেন, যেই ভিডিওগুলো পুলিশের কাছ রয়েছে সেগুলো পর্নো কি-না তার প্রমাণ এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তিনি আরও দাবি করেন, এখনকার ওয়েব সিরিজ গুলিতে কতটা অশ্লীল দৃশ‍্য দেখানো হয়। কিন্তু সেগুলো তো পর্নো বলে দাবি করা হয় না।

রাজের ঘনিষ্ঠ জনেদের মধ‍্যে তাঁর স্ত্রী শিল্পা শেঠিও রয়েছেন পুলিশি নজরে। প্রাথমিক ভাবে সন্দেহ করা হচ্ছে রাজের এই ব্যবসায় শিল্পাও তাঁকে মদদ জোগাতেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *