বোয়ালমারীতে দৈনিক ভোরের ডাক পত্রিকার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতাঃ ফরিদপুরের বোয়ালমারীতে দৈনিক ভোরের ডাক পত্রিকার বোয়ালমারী সংবাদদাতা ও প্রেসক্লাবের অর্থ সম্পাদক এ,কে,এম রেজাউল করিমের উদ্যোগে পবিত্র মাগে রমযান উপলক্ষ্যে সংবাদকর্মীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনু্ষ্ঠিত হয়েছে।   ৪ এপ্রিল-২০২১ মঙ্গলবার আসর বাদ পৌর সদরের স্টেডিয়াম রোডস্থ দৈনিক ভোরের ডাক অফিসে এ ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে  উপস্থিত ছিলেন, দৈনিক ভোরের ডাক পত্রিকার উপজেলা  সংবাদদাতা এ,কে,এম রেজাউল করিম, দৈনিক সকালের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি, মোঃ জাকির হোসেন, নিউজ পোর্টাল বাংলাদেশ প্রথম ডাকের সহ-সম্পাদক মোঃ সরোয়ার মোল্যা, দৈনিক জনতার উপজেলা প্রতিনিধি মোঃ আজিজুল ইসলাম, দৈনিক ভোরের দর্পণ উপজেলা প্রতিনিধি এস,এম রুবেল হোসেন, দৈনিক অর্থনীতির উপজেলা প্রতিনিধি সনৎ চক্রবর্তী, সাপ্তাহিক কানাইপুর বার্তার উপজেলা প্রতিনিধি মুকুল কুমার বোষ, বোয়ালমারীর সমাজ সেবক মোঃ সুমন রাফি, মোঃ বিলায়েত হোসেন ও মোঃ মিজানুর মৃধাসহ অনেকে ।

অনুষ্ঠানে কুরআন হাদিসের আলোকে মাহে রমযানের শিক্ষা, আমাদের করণীয় এবং ভোরের ডাক পত্রিকার প্রকাশক,সম্পাদক ও ভোরের ডাক পরিবারের সফলতা বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মোনাজাত করেন জাতীয় দৈনিক সংগ্রাম পত্রিকার উপজেলা, নিউজ পোর্টার প্রেসনিউজ ২৪ ডটকম, বাংলাদেশ প্রথম ডাকের ফরিদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক মাওঃ মোঃ রফিকুল ইসলাম।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *