ময়মনসিংহে ঘরবাড়ি ভাঙ্গাচুর, অর্থ লুটপাট করেছে দূর্বৃত্তরা – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩নং ওয়ার্ডে  চরগোবদিয়া আবির সরকারের বাড়িতে ৪-৫টি টিনে চৌচালা ঘরসহ দোকান ভাঙ্গাচুর করে লক্ষধিক টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী মোছাঃ শিল্পী বেগম ও তার স্বামী মোঃ গোলাম মোস্তফা জানায়, জমিজমা সংক্রান্ত বিরোধে আদালতে বিচারাধীন দেওয়ানি ও ফৌজদারি মোকদ্দমা প্রত্যাহারের চাপ দিয়ে ব্যর্থ হয়ে ও পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে গত  বৃহস্পতিবার ২৯ এপ্রিল রাতের আঁধারে মোঃ নুরুল ইসলাম ( পিতাঃ শামছু উদ্দিন) এর নেতৃত্বে দলবদ্ধ হয়ে ২০-৩০জনের একটি দল রামদা, লোহার রড,সাবল,দাঁ,কুড়াল,বাঁশেরলাঠি ও ইট-পাটকেলসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উভয় এলাকার বাসিন্দা মোছাঃ শিল্পী বেগম ও তার আত্নীয়দের বাড়িতে এক নিঃসংশয়তা হামলা চালায়।এ সময় দুর্বৃত্তরা ৪ টি পরিবারের ৪ টি টিনের চৌচালা ঘর ও ঘরের মূল্যবান আসবাবপত্র রঙিন টিভি, ২টি ফ্রিজ, ড্রেসিং টেবিল, খাট, আলমারি সহ মুল্যবান জিনিসপত্র ভাঙ্গচুর  করে লক্ষাধিক টাকার ক্ষতি করে।দুর্বৃত্তরা স্টিলের আলমারিতে থাকা মোছাঃ শিল্পী বেগমের স্বামীর ঠিকাদারি বিলের ৬ লক্ষ টাকা ও মুদিদোকানের ক্যাশ ভেঙ্গে নগদ টাকাসহ মোট সাড়ে ৭ লক্ষাধিক নগদ টাকা লুট করে নিয়ে যায় বলে জানাগেছে।এসময় দূর্বৃত্তরা মোছাঃ শিল্পী বেগমের দেবর সহ ৫ জনকে গুরুতর আহত করে।আহত ব্যক্তিরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয়।

পরে গত ১লা মে (২০২১) তারিখে  মোছাঃ শিল্পী বেগম বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায়  একটি মামলা করে যার জিডি নং-৪/৪৭৩ নথিভূক্ত করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কোন মামলার আসামী গ্রেপ্তার হয়নি। কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ তালুকদার জানান, মামলাটির আসামিদের দ্রুত গ্রেফতারের জন্য এসআই  শুভ্র সাহাকে নির্দেশ দেওয়া হয়েছে। ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান মনির এর সাথে সাংবাদিকদের সাথে কথা বলে মোছাঃ শিল্পী বেগমের বাড়িতে  ভাঙ্গচুর ঘটনাটির সত্যতা পাওয়া যায় এবং তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *