আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবে ইফতার ও দোয়া মাহফিল – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি এম এ হাকিম ভূঁইয়ার সভাপতিত্বে শুক্রবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোজ্জামেল হক জুয়েল।

উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন সরকার, কবি ও সাংবাদিক একেএম আবু হানিফ হৃদয়, অ্যাডভোকেট আবদুল্যাহ আল মামুন ভূঁইয়া (রাশেদ), থানা শ্রমিক লীগের সহ-সভাপতি লিয়াকত আলী, আমন্ত্রিত অতিথি ছিলেন ডাক্তার উত্তম কুমার দাশ গুপ্ত, উচিতপুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ খোকন, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেহানউদ্দিন, ক্যামিষ্ট অ্যাড ড্রাগিস্ সমিটির উপশাখা (আড়াইহাজার) সহ-সভাপতি মনিরুজ্জামান, আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের প্রফেসর শাহজাহান, কাটুনিস আশাদুজ্জামান মানিক, উপদেষ্টা মাহাবুব মোল্লা ও রুহুল আমিন মোল্লা। সংগঠনটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ-সভাপতি জাকির হোসেন, সহ-সভাপতি মনিরুজ্জামান ভূঁইয়া, সহ-সভাপতি অলিউল্লাহ ভূঁইয়া তুহিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক ছাইদুর হাসান ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম বিন মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান নাসির, সাংগঠনিক সম্পাদক ইয়াছির রাফাত, অর্থবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, ধর্মবিষয়ক সম্পাদক নুর আফসা, কার্যকরী সদস্য এবি নুরুল হক ও মঞ্জুর হোসেন প্রমুখ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *