রাজধানীতে তালাক দেওয়া স্ত্রীকে আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ – bnewsbd.com

অপরাধ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

রাজধানীর ডেমরায় তালাক দেওয়ার পরও স্ত্রীকে বাড়িতে আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগ উঠেছে শাহ ইমরান জাহান রবিন (২৬) নামের এক যুবকের বিরুদ্ধে। 

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বৃহস্পতিবার দিনগত রাতে একটি মামলা করেছেন। 

মামলায় রবিন ও তার মা মমতাজ বেগমসহ (৬৪) যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া দরবার শরিফ রোড এলাকার রাসেল বাবুকে আসামি করা হয়েছে।

আসামি রবিন ডেমরার কোনাপাড়া ইসলামিয়া রোড এলাকার মৃত শাহজাহান হাওলাদারের ছেলে। তবে আসামিরা বর্তমানে পলাতক রয়েছেন। 

এদিকে মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজের ওয়ানস্টপ ক্রাইসি (ওসিসি) সেন্টারে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। 

ভুক্তভোগীর বরাত দিয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন যুগান্তরকে বলেন, এমবিএ অধ্যয়নরত মেয়েটির সঙ্গে গত ১৭ জানুয়ারি বিয়ে হয় রবিনের। কিন্তু বিয়ের কিছুদিন পরেই তাদের মধ্যে সাংসারিক ঝামেলা শুরু হয়। গত ৮ মার্চ মেয়েটির কাছ থেকে জোর করে তালাকনামায় সাক্ষর রাখেন রবিন, তার মা ও রাসেল বাবু। 

তিনি বলেন, তালাকের পর বাবার বাড়িতে যেতে না দিয়ে রবিন নিজের বাড়িতেই মেয়েটিকে আটকে রেখে প্রায়ই ধর্ষণ করতেন। গত ২২ এপ্রিল রাতেও মেয়েটিকে ধর্ষণ করেন রবিন। পরবর্তীতে মেয়েটি গত ২৪ এপ্রিল তার বাবার বাড়িতে পালিয়ে চলে আসতে সক্ষম হয়।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *