দীর্ঘদিন পর বন্ধুকে পেয়ে বুকে জড়িয়ে ধরলেন মেসি – bnewsbd.com

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

লা লিগায় শনিবার রাতে গুরুত্বপূর্ণ ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। অর্থাৎ প্রিয়বন্ধু লুইস সুয়ারেজের মুখোমুখি হয়েছিল লিওনেল মেসি।

ফুটবলবিশ্বে বন্ধুত্বের উৎকৃষ্ট উদাহরণ মেসি-সুয়ারেজ। বার্সায় কাঁধে কাঁধ মিলিয়ে দুই বন্ধু খেলেছেন দীর্ঘদিন। বার্সার জার্সিতে ৬টি মৌসুম একসঙ্গে কাটিয়েছেন। 

মাঠের বন্ধুত্ব ছাপিয়ে গেছে মাঠের বাইরেও। আর্জেন্টাইন এবং উরুগুইয়ান পরিবারের মধ্যেও ছড়িয়েছে এই সম্পর্ক। দুই তারকার স্ত্রী-সন্তানরাও আবেগের বন্ধনে জড়িয়েছেন। 

চলতি মৌসুমের শুরুতেই চোখের জলে বুক ভাসিয়ে বার্সা ছেড়েছিলেন সুয়ারেজ। কোচ রোনাল্ড কোম্যানের চাপে পড়ে ন্যু-ক্যাম্প ছাড়তে হয় সুয়ারেজকে। বার্সা ছেড়ে সুয়ারেজ যোগ দেন অ্যাটলেটিকো মাদ্রিদে।

শনিবার বন্ধুর দল অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে নেমেছিল মেসির বার্সা। তবে মাঠের প্রতিদ্বন্দ্বিতা শুরু হওয়ার আগে বন্ধুত্বের টানটা বড় হয়ে দেখা দিয়েছিল। 

দীর্ঘদিন পর বন্ধু সুয়ারেজকে সামনে পেয়ে বুকের মাঝে জড়িয়ে ধরেছিলেন মেসি। সবকিছু ছাপিয়ে গেলো বন্ধুত্ব।

দুজনের ওই আলিঙ্গন মনে ধরেছে বার্সা কর্তৃপক্ষের। নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া টুইটার ও ফেসবুকে মেসি-সুয়ারেজের  আলিঙ্গনের ছবি পোস্ট করেছে তারা। ক্যাপশনে লিখেছে, ‘ফ্রেন্ডস ফরএভার।

 
এবার মাঠের লড়াইয়ে কোন বন্ধু জয় লাভ কর তা ছিল দেখার বিষয়। কিন্তু না জিতলেও হারেনি কেউ। ম্যাচে মেসির বেশ কয়েকবার অ্যাথলেটিকের পোস্ট বরাবর শানিত আক্রমণ চালালেও গোলের দেখা পায়নি।

আর পুরো ম্যাচজুড়েই অনেকটা নিষ্প্রভ ছিলেন সুয়ারেজ। রেফারির শেষ বাঁশিতে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়েন মেসি-সুয়ারেজ।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *