ইফতার বিতরণের মধ্যে দিয়ে শেষ হলো ‘ফুড ড্রাইভ’ কর্মসূচি – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

প্রবাস

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মহামারির দুর্যোগময় মুহূর্তে কানাডা প্রবাসী বাংলাদেশিদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ করা হয়েছে। ইফতার বিতরণের এই কর্মসূচির নাম দেয় হয়েছে ‘ফুড ড্রাইভ’।

আলবার্টা হেলথের স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরি অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্যালগেরির প্রায় ৭০০ প্রবাসী বাংলাদেশিকে ইফতার বিতরণ করে। ৯ মে এই কর্মসূচি শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন, সাধারণ সম্পাদক জয়ন্ত বসু, শুভ মজুমদার, শানিলা মাহমুদ, ইসতিয়াক আহমদ, তানভীর আহমেদ জয়, মাশরুর আহমেদ, ফারজানা মাশরুর ইভা, রাশেদ উদ্দিন, খুকু রশিদ এবং হাসান রহমানসহ অন্যরা।

jagonews24

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন বলেন, ক্যালগেরির প্রবাসী বাঙালিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে স্বেচ্ছাসেবক যারা এই কর্মসূচিতে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রবাস জীবনে সকলের সহযোগিতায় প্রতিনিয়ত এভাবেই আপনাদের পাশে থাকতে চাই।

সংগঠনটির সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বললেন, আমাদের উদ্দেশ সারাবিশ্বে ক্রান্তিকালের এই মুহূর্তে কিছুটা হলেও মানবসেবায় এগিয়ে আসা। ভবিষ্যতেও আমাদের কার্যক্রম অব্যাহত রাখতে চাই।

উল্লেখ্য, বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরি শুধু এই কর্মসূচিই নয়, প্রবাসী বাঙালিদের মাঝে নিয়মিত সেবা এবং বিভিন্ন জনহিতকর কাজে অংশগ্রহণ করে থাকে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *