১৯৭ বিচারকের বোনাস থেকে দুস্থদের ঈদ উপহার – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

আইন-আদালত

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ঢাকার ডাক ডেস্ক  :     দেশের বিচারিক আদালতের ১৯৭ জন বিচারক তাদের বোনাস থেকে সুবিধা বঞ্চিতদের ঈদ উপহার দিয়েছেন।

সোমবার (১০ মে) বিষয়টি গণমাধ্যমকে জানান দশম বিজেএস জাজেস ফোরামের সভাপতি ও সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রিসার্চ অ্যান্ড রেফারেন্স অফিসার মুহাম্মদ আশেকুর রহমান।

তিনি বলেন, গত রোববার (৯ মে) বিচার বিভাগের ১০ম ব্যাচের বিচারকদের সংগঠন বিজেএস জাজেস ফোরামের উদ্যোগে এ আয়োজন করা হয়।

আশেকুর রহমান বলেন, ‘আমি ও আমাদের সাধারণ সম্পাদক বান্দরবানের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোসাইন চলমান লকডাউন, করোনা ও ঈদকে সামনে রেখে জরুরি ত্রাণ তহবিলে গঠন করে সুবিধা বঞ্চিতদের হাতে কিছু খাদ্যসামগ্রী তুলে দেই। এ কাজে ফোরামের অনেকেই সহযোগিতা করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘আদালতে ন্যায়বিচার নিশ্চিত করে মানুষের অধিকার প্রতিষ্ঠার পাশাপাশি দেশের যেকোনো দুর্যোগ-বিপর্যয়ে মানবতার সেবায় দেশপ্রেমিক বিচারকরা এভাবে সামনের দিনগুলোতেও এগিয়ে যেতে দৃঢ় সংকল্পবদ্ধ।’

প্রসঙ্গত, সারাদেশে কোনো কোনো জেলায় বিচারকরা সশরীরে উপস্থিত থেকে, আবার কোনো কোনো জেলায় সামাজিক ত্রাণ সংস্থার মাধ্যমে দুঃস্থ ও অসহায়দের কাছে ত্রাণ বিতরণ করেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *