করোনা ঈদ আনন্দকে ম্লান করে দিয়েছে : এনডিপি – bnewsbd.com

রাজনীতি

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভোরের ডাক ডেস্ক : করোনাভাইরাস বিশ্বের সকল মানুষের ঈদ আনন্দকে ম্লান করে দিয়েছে মন্তব্য করে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা বলেন, ভয়াবহ বিপর্যয়ের মধ্যেই সমাজের সকল শ্রেণির মানুষকে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে। বিত্তবানদের এগিয়ে আসছে হবে সমাজের সাধারন মানুষের পাশে।

মঙ্গলবার (১১ মে) ঈদ-উল-ফিতর উপলক্ষে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় নেতৃদ্বয় এসব কথা বলেন।

তারা বলেন, করোনা কালে আরেকটি ঈদ পালন করছেন বাংলাদেশের মানুষ৷ স্বাস্থ্য সংকট আর অর্থনৈতিক দুরবস্থায় এবার ঈদের চিত্র ভিন্ন। তারপরও মানুষ তার সাধ্যমত ঈদ উদযাপন করবে। অন্যদিকে সরকারের ভ্রান্তনীতির কারণে গ্রামমুখি মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। অবস্থা দৃষ্টে মনে হচ্ছে সরকারের লকডাউল আসলে দেশের সাধারন মানুষের বিপক্ষে।

নেতৃদ্বয় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদের শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, একমাস রমজানের রোজা পালনের মধ্যদিয়ে যে শিক্ষা অর্জন করেছি তা যদি সমাজ-রাষ্ট্র তথা মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারি তাহলেই কল্যাণ।

তারা পবিত্র-ঈদ-উল ফিতরে মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দেশ-সমাজ ও রাষ্ট্রে ঐক্য, উন্নতি, প্রগতি ও করোনা থেকে মুক্তির লক্ষে প্রার্থনা জানান।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *