নওগাঁয় সাপাহারে আনসার-ভিডিপি সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

সাপাহার  ( নওগাঁ) সংবাদদাতা : “মুজিব বর্ষের উদ্দীপনা আনসার ও ভিডিপি আছে সারাক্ষন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাজ করে আসছে বাংলাদেশ আনসার ও ভিডিপির সদস্যরা।

মঙ্গলবার সকাল ১১টায়  সাপাহারে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বাংলাদেশ আনসার ও ভিডিপি বাহিনীর মহাপরিচালক মিজানুর রহমান শামীমের পক্ষ থেকে উপজেলার ৫০জন হতদরিদ্র, অসহায় ও দু:স্থ্য আনসার ও ভিডিপির সদস্য এবং সদস্যাদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে।

ঈদ উপহার হিসেবে প্রতিজনকে চাল ৩ কেজি, আলু ২কেজি, পেয়াজ ১কেজি, ডাল ১ কেজি, তেল ১লিটার খাদ্য সামগ্রী প্রদান করা হয়। উপজেলা আনসার ও ভিডিপির কার্যালয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, আনসার ও ভিডিপি কর্মকর্তা সাহারা বানু,  যুব উন্নয়ন সহকারী অফিসার আব্দুল মান্নান,ইসলামিক ফাউন্ডেশন এর ফিল্ড সুপারভাইজার তোফাজ্জল হোসেন , প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, রিপোর্টার্স ফোরাম সভাপতি হাফিজুল হক, সাংবাদি সোহেল চৌধুরী রানা প্রমুখ। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সাহারা বানু বলেন গ্রামের প্রতিটি ঘরে ঘরে গিয়ে সেবা দিয়ে আসেন এই সব আনসার ও ভিডিপির সদস্যরা। করোনা ভাইরাস মহামারির শুরু থেকে সম্মুখ যোদ্ধা হিসেবে এই সদস্যরা কাজ করে আসছেন। কিন্তু এই সদস্যদের সুযোগ-সুবিধা অনেক কম থাকায় মহাপরিচালক মহোদয় হতদরিদ্র ও অসহায় সদস্যের পরিবারের মাঝে ঈদের কিছুটা আনন্দ পৌছে দেওয়ার লক্ষ্যে এই সামান্য ঈদ উপহার প্রদান করেছেন। সেগুলো আমরা প্রকৃত সদস্যদের মাঝে পৌছে দিচ্ছি। আগামীতেও এই ধরনের কর্মকান্ড অব্যাহত রাখা হবে বলে জানিয়েছেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *