ঈদ আনন্দ উপভোগ যেন দুভোর্গ ডেকে না আনে : মেয়র – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনাকালে বৈশ্বিক পরিস্থিতি মোটেই সুবিধাজনক অবস্থানে নেই। তাই সকলেই বিপর্যস্ত। এই পরিস্থিতিতে ধৈর্য্য ধরে মোকাবেলা করতে হবে। ঈদ আনন্দ উপভোগ করতে গিয়ে মানুষের ছুটে চলা থেমে নেই। তাই পদে পদে বিপদ ঘটার আশংকা দেখা দিচ্ছে। এই বিপদ ঈদ আনন্দকে শুধু ম্লান করবে না বরং বড় ধরণের বিপর্যয় ও দুভোর্গ ডেকে আনবে। সে কারণে এখন প্রয়োজন সরকার কর্তৃক ঘোষিত বিধি নিষেধ পালন করা এবং ঈদ আনন্দে গা ভাসিয়ে না দেয়া। 

মঙ্গলবার (১১ মে) প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় চত্বরে চসিকের রাজস্ব শাখার লাইসেন্স ইন্সেপেক্টর এসোশিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার সামগ্রী বিতরণকালে এ কথা বলেন তিনি। 

প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন কাউন্সিলর হাজী নুরুল হক, জাহেদুল আজিম পাভেল, জাফর আহমেদ, হারুণ আল রশীদ রানা, সাজ্জাদ মাহামুদ রাসেল, অজয় দাশ, ইলিয়াস আজম প্রমুখ। 

তিনি আরো বলেন,ভারতে সংক্রমিত করোনা ভাইরাসের নতুন ধরণটি অনেক বেশি বিপদজনক। এই বিপজ্জনক ধরণটি বাংলাদেশে যাতে অনুপ্রবেশ করতে না পারে সে ব্যাপারে সরকার সর্তকতা অবলম্বন করেছে। তিনি নিজেদের স্বাস্থ্য সুরক্ষা ও অপরকে সুরক্ষিত রাখার ব্যাপারে সকলকে সচেতন থাকার ব্যাপারে আহ্বান জানান।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *