ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়! – bnewsbd.com

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়!

অনূর্ধ্ব-১৯ ভারতীয় দল ও ভারতীয়-এ দলের কোচ হিসেবে সাফল্যের সাথে দায়িত্ব পালন করেছেন রাহুল দ্রাবিড়। টিম ইন্ডিয়ার সিনিয়র দলের হেড কোচ হিসেবেও তাকে দেখতে চেয়েছিলেন অনেকেই। যদিও সেটা এত দিন সম্ভব হয়নি। রবি শাস্ত্রী আপাতত জাঁকিয়ে বসেছেন হট সিটে। অবশেষে টিম ইন্ডিয়ার হেড কোচের ভূমিকায় দেখা যেতে পারে দ্রাবিড়কে। ওই সম্ভাবনা তৈরি হয়েছে হঠাৎ করেই। জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের ওয়ান ডে ও টি-২০ সিরিজের জন্য আলাদা দল গড়ে নেয়া হবে বলে জানিয়েছে বিসিসিআই। ওই সময় বিরাট কোহলির নেতৃত্বে টেস্ট স্কোয়াড থাকবে ইংল্যান্ডে। শুধু ক্রিকেটাররাই নন, দলের সাথে ইংল্যান্ডে থাকবেন কোচ ও সাপোর্ট স্টাফরাও।
সুতরাং, অগস্টে ভারতীয় দলের সাথে শ্রীলঙ্কা সফরে যাওয়া হবে না রবি শাস্ত্রীদের। এই অবস্থায় বিসিসিআই রাহুল দ্রাবিড়কে কোচ হিসেবে শ্রীলঙ্কায় দল নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছে বলে ক্রিকবাজের খবর। একা দ্রাবিড়কেই নয়, বরং ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে দ্রাবিড়ের নেতৃত্বাধীন কোচিং স্টাফদের প্রয়োজন মতো ভারতীয় দলের সাথে শ্রীলঙ্কায় দেখা যেতে পারে। শ্রীলঙ্কায় ভারত ৩টি ওয়ান ডে ও ৩টি টি-২০ ম্যাচের দু’টি সীমিত ওভারের সিরিজ খেলবে। বিসিসিআইয়ের তরফে নিশ্চিত করা হয়েছে সফরসূচি। ওয়ান ডে ম্যাচগুলি অনুষ্ঠিত হওয়ার কথা ১৩, ১৬ ও ১৯ জুলাই। টি-২০ ম্যাচগুলো খেলা হবে ২২, ২৪ ও ২৭ জুলাই। যদিও এখনো ম্যাচকেন্দ্র চূড়ান্ত করা হয়নি। সূত্র : হিন্দুস্তান টাইমস

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *