মঠবাড়িয়ায় ৩৩৩ নাম্বারে কল দিয়ে খাদ্য সহায়তা পেলেন অসহায় ৬ ব্যক্তি – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় দুস্থ ৬ ব্যক্তি জাতীয় কল সেন্টার ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা পেয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাব রোধে সরকারের ঘোষিত লকডাউনে কর্মবিমুখ হয়ে খাদ্য সঙ্কটে ভুগতে থাকা ওই ৬ ব্যক্তি ৩৩৩ নম্বরে কল করে নিজেদের নাম ঠিকানা ও প্রয়োজনীয় তথ্য দিয়ে খাদ্য সহায়তা চান। জাতীয় কল সেন্টার ওই তথ্য মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ে পাঠান। আবেদনকারীদের সে তথ্য যাচাই-বাছাই করে উপজেলা প্রশাসন উপকারভোগীদের বাড়িতে গিয়ে খাদ্যসহায়তা পৌঁছে দেন। 

সহায়তা প্রাপ্তরা হলেন, উপজেলার বেতমোড় ইউনিয়নের জানখালী গ্রামের হতদরিদ্র সাজেনুর, ধানিসাফা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ফুলঝুড়ি গ্রামের কাকুলি ও রেশমা আক্তার, আমড়াগাছিয়া ইউনিয়নের হোগলপাতি গ্রামের দিনমজুর সুলায়মান কবির, ধানিসাফা ইউনিয়নের সাফাবাজারে হতদরিদ্র সুমন, মিরুখালী ইউনিয়নের ভগিরাতপুর গ্রামের অসহায় দিনমজুর হেমায়েত উদ্দিন।

উপজেলা প্রকল্প অফিসার মিলন তালুকদার দৈনিক ভোরের ডাককে জানান, ৩৩৩-এ ফোন করে খাদ্য সহায়তা চাওয়া উপকারভোগী ওই ৬ ব্যক্তির খোঁজখবর নিয়ে তাদের বাড়িতে গিয়ে আমরা খাদ্যসামগ্রী পৌঁছে দেই। 

খাদ্যসামগ্রী হিসেবে প্রত্যেক ব্যক্তিকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, তেল ১ লিটার, লবণ ১ কেজি, চিড়া ১ কেজি, মুড়ি ১ কেজি, আলু ২ কেজি সম্মলিত একটি উপহার প্যাকেটে বিতরণ করা হয়।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *