সুবিধাবঞ্চিত মানুষের মাঝে মর্নিং অব লাইট ফাউন্ডেশনের উপহার সামগ্রী বিতরণ – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

চাটমোহর (পাবনা) সংবাদদাতা : অসহায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে উপহার স্বরূপ খাদ্যসামগ্রী বিতরণ করছে “মর্নিং অব লাইট ফাউন্ডেশন”। 

ঈদের খুশি ছড়িয়ে পড়ুক সবার ঘরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (১১ মে) পাবনার চাটমোহর  উপজেলার বিভিন্নস্থানে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এ ঈদ খাদ্য সামগ্রী  বিতরণ করা হয় । 

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন ‘ মর্নিং অব লাইট ফাউন্ডেশন’র সদস্যদের নিজস্ব অর্থায়নে ২৫টি পরিবারের প্রত্যেককে ১ কেজি চাউল, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট বনফুল লাচ্ছা সেমাই, ১ প্যাকেট গুঁড়া দুধ বিতরণ করে।

এ সময় উপস্থিত ছিলেন  সহ-সভাপতি সজিব সরকার,  সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন,  অর্থ সম্পাদক নাইমুল ইসলাম ,  বিজ্ঞান বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক কাহার খান প্রমুখ। 

জানতে চাইলে সংগঠনটির সভাপতি মহিউদ্দিন রাজা বলেন, আমরা ভবিষ্যেত আরো এ ধরনের কাজ করবো। আমাদের সহযোগিতা করবেন, যেনো সামনে দিনে আরো অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

সাংগঠনিকভাবে প্রথমবারের মতো এমন কাজে নিজেকে সামিল করতে পেরে খুবই উচ্ছ্বসিত সংগঠনটির প্রতিটি সদস্য। এ কাজ তাদের জীবনে আনন্দ উপভোগের একটি ভিন্ন জায়গা তৈরি করে দিয়েছে বলেও জানান তারা।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *