নওগাঁয় শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন এমপি হেলাল – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

নওগাঁ  সংবাদদাতা: করোনা ভাইরাস প্রতিরোধে চলমান লকডাউনের কারণে অনেক শ্রমিক কর্মহীন হয়ে পড়েছেন আবার অনেকের আয় কমে গেছে।

আসন্ন পবিত্র ঈদুল ফিতরের আনন্দের কিছু অংশ এই সব শ্রমিকদের মাঝে পৌছে দেওয়ার লক্ষ্যে সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা বেবি ট্যাক্সী, টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন এই ঈদ সামগ্রী বিতরনের আয়োজন করে। উপজেলা সিএনজি স্ট্যান্ডে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বুধবার ২৫০জন শ্রমিকের মাঝে ঈদ সামগ্রী হিসেবে সেমাই, লাচ্ছা, চিনি ও তেল বিতরণ করেন।

এসময় বেবি ট্যাক্সী, টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের রাণীনগর উপজেলা শাখার সভাপতি জাকির হোসেন জয় ও সাধারণ সম্পাদক আরিফুর ইসলাম রাজ, শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্যসহ অন্যরা উপস্থিত ছিলেন। এসময় আয়োজকরা বলেন, করোনা ভাইরাস প্রতিরাধে চলমান লকডাউনে হাজার হাজার দিনমজুররা বেকার ও কর্মহীন হয়ে পড়েছে। তাই এই সব শ্রমিকদের মাঝে ঈদের কিছুটা আনন্দ পৌছে দেওয়ার লক্ষ্যেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াসমাত্র। তারা যেন অন্তত ঈদের দিন পরিবার নিয়ে ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারে। সরকার প্রধানের পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি এই সব মানুষদের কাছে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসে তাহলে সমাজের অসহায় ও দরিদ্রদের অভাবের মধ্যে দিনানিপাত করতে হবে না। এছাড়াও এই মহামারি থেকে শ্রমিকসহ সবাইকে সুরক্ষা থাকার লক্ষ্যে ন্যূনতম স্বাস্থ্যবিধিগুলো মেনে চলার আহ্বান জানানো হয়।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *