নজরুল রাজের মায়ের মৃত্যুবার্ষিকীতে ৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক :   গোপালগঞ্জে অভিনেতা ও প্রযোজক নজরুল ইসলাম রাজের মায়ের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৩০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ লক্ষ্যে আজ বৃহস্পতিবার দুপুরে নজরুল রাজের গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোলাবাড়িস্থ নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ৩০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার (গরুর গোশত, চাল, পোলাও -এর চাল, ভৈজ্য তেল, সেমাই দুই প্রকার, চিনি, গুঁড়ো দুধ, কিসমিস) বিতরণ করেন। এছাড়া করোনা প্রতিরোধে উপহার নিতে আসা সকলকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি।

স্বাস্থ্যবিধি মেনে এ সময় গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ কাজী আনোয়ার হোসেন, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান নাজিব আহমেদ, গোপালগঞ্জ এস. কে আলীয়া মাদ্রাসা’র সাবেক ভাইস-প্রিন্সিপাল আঃ সাত্তার ফরাজী, বিশিষ্ট সমাজ সেবক জাকির হোসেন ফরাজী, এ্যাড. এনায়েত ফরাজী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় অভিনেতা ও প্রযোজক নজরুল ইসলাম রাজ মহামারী করোনা প্রতিরোধে সকলকে মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন। তিনি আরো বলেন পার্শ্ববর্তী দেশে করোনা মহামারীতে প্রতিদিন হাজারো লোক মারা যাচ্ছে। তাদের দাহ বা দাফন সম্পন্ন করতেও রীতিমতো হিমশিম খাচ্ছে দেশটির সরকার। এছাড়াও করোনা পরিস্থিতি বিবেচনায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *