লন্ডভন্ড অজয়ের ‘ময়দান’ – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক  :   বলিউড অভিনেতা অজয় দেবগন। তার পরবর্তী সিনেমা ‘ময়দান’। সম্প্রতি লন্ডভন্ড হয়েছে এই সিনেমার সেট।

‘ময়দান’ সিনেমার জন্য একটি স্টেডিয়াম সদৃশ সেট নির্মাণ করেছিলেন নির্মাতারা। কিন্তু ভারতে আঘাত হানা ঘূর্ণিঝড় তউকতের তাণ্ডবে সেটটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ প্রসঙ্গে একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াতে বলেন, ‘ময়দান সেটে যখন ঘূর্ণিঝড় আঘাত হানে তখন সেখানে ৪০ জন মানুষ ছিলেন। নিরাপত্তা রক্ষী ও কিউরেটররা অনেক চেষ্টা করেছেন। কিন্তু এতে খুব বেশি লাভ হয়নি।’

এরপর আগেও ‘ময়দান’ সিনেমার সেট নিয়ে ক্ষতির মুখে পড়তে হয়েছে নির্মাতাদের। করোনা ও বর্ষা মৌসুমের জন্য গত বছর ১৬ একর জায়গায় নির্মিত এই সিনেমার সেট ভেঙে ফেলতে হয়। সিনেমাটির আউটডোর শুটিং শেষ হলেও এই সেটেই বেশিরভাগ দৃশ্যের শুটিংয়ের পরিকল্পনা ছিল নির্মাতাদের।

সূত্রটি আরো বলেন, ‘ময়দান সিনেমার প্রযোজক বনি কাপুর ও পরিচালক অমিত শর্মা পরিকল্পনা করেন আগামী ৩১ মে তারিখের পর লকডাউন শীথিল হবে এবং পরবর্তী ১৫-১৭ দিনের মধ্যেই তারা শুটিং শেষ করবেন। কিন্তু সব পরিকল্পনা ধুয়ে গেলো।’

ভারতীয় ফুটবল দলের সাবেক কোচ সৈয়দ আব্দুল রহিমের জীবনী নিয়ে ‘ময়দান’ সিনেমাটি তৈরি হচ্ছে। এশিয়ান গেমসে ১৯৫১ ও ১৯৬২ সালে ভারতীয় ফুটবল দলের বিজয়ে বিশেষ অবদান রাখেন আব্দুল রহিম। সেই গৌরবময় অধ্যায় সিনেমাটির গল্পে তুলে ধরা হবে। এতে আব্দুল রহিমের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। আর তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়ামণি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *