সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের আইনের আওতায় আনুন : মাসউদ – bnewsbd.com

রাজনীতি

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

স্টাফ রিপোর্টার : বর্তমান সরকার বিভিন্ন কৌশলে জাতিকে বাকরুদ্ধ করার অপচেষ্টা করছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

আজ ২০ মে ২০২১ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শেখ ফজলে বারী মাসউদ বলেন; বর্তমান সরকার ক্ষমতা দখলের পর রাজনীতিতে বিরোধী পক্ষ থেকে শুরু করে সাধারণ মানুষ পর্যন্ত সকলের বাকরুদ্ধ করার জন্য নানা কৌশল অবলম্বন করে আসছে। তারই ধারাবাহিকতায় সর্বশেষ বলি হয়েছেন প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ ও সাহসী সাংবাদিক রোজিনা ইসলাম। স্বাস্থ্যখাতের নানা অনিয়ম দুর্নীতি নিয়ে বেশ কয়েকটি রিপোর্ট করায় অসাধু দুর্নীতিবাজ আমলাদের আক্রোশের শিকার হতে হয়েছে রোজিনা ইসলামকে। সচিবালয়ের মত জায়গায় একজন সাংবাদিকের সাথে  যে আচরণ করা হয়েছে তা দেখে পুরো বাঙ্গালী জাতি বিস্মিত। জাতি আজ এই গর্হিত কাজের জন্য লজ্জিত। একজন নারী সাংবাদিককে আটক রেখে শারিরিক ও মানসিক হেনস্তার ঘটনা কোনভাবেই গ্রহণযোগ্য নয়।

তিনি আরও বলেন; এদেশের আমলাদের পর্দা, বালিশ, নারিকেল গাছ কান্ড সহ পুকুর ডাকাতির মত চুরি ও দুর্নীতির খবর জাতির কাছে গত ১ যুগ ধরে দিনের আলোর মত পরিষ্কার। সুতরাং দূর্নীতিবাজ আমলাদের থেকে সচিবালয় ও দেশকে নিরাপদ করতেই সাহসি রোজিনা ইসলামের মত সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করা রাষ্ট্রের একান্ত দায়িত্ব। সাংবাদিক লাঞ্চনা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি তদন্ত করে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *