সৌম্য-মিঠুনকে নেওয়ার কারণ জানালেন নান্নু – bnewsbd.com

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

সৌম্য-মিঠুনকে নেওয়ার কারণ জানালেন নান্নু

 

শ্রীলংকার বিপক্ষে স্কোয়াড ঘোষণার পরই অনেকেই হতাশ হয়েছেন। প্রাথমিক স্কোয়াডে থেকেও জায়গা হয়নি বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস। বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত।

তবে নিয়মিত পারফরর্মার না হয়েও সুযোগ পেয়েছেন সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন।

প্রথম দুই ম্যাচের চূড়ান্ত স্কোয়াড দেখে প্রশ্ন ছুঁড়েছেন সমর্থকরা, ধারাবাহিক পারফর্ম না করেও সৌম্য ও মিঠুন কেন স্কোয়াডে রাখা হয়েছে?

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এর জবাব দিয়েছেন।

তিনি বলেন, ‘সৌম্য ও মিঠুন দুইজনের অনেক ট্যালেন্ট। হয়ত ধারাবাহিক হতে পারছে না তারা, কিন্তু মাঝেমধ্যে পারফর্ম করছে তো! তাই ওদের সুযোগটা দিলে ক্ষতি কি। হ্যাঁ, আমরা সৌম্যকে প্রশ্ন করেছি কেন নিয়মিত রান পাচ্ছে না। উত্তর পেয়েছি। সে বলেছে, চেষ্টা করছে সে।’

তবে টিম ম্যানেজমেন্ট যে সৌম্য সরকারের ওপর সন্তুষ্ট সেটা ইঙ্গিতে বুঝিয়ে দিলেন নান্নু। বললেন, ‘আসলে ক্রিকেটে তো বলে বলে কেউ রান করতে পারে না। কে কখন পারফর্ম করবে তা বলা মুশকিল।  সৌম্য টেকনিক্যালি ভালো আছে। ওর সবই ভালো। প্রস্তুতিতে সে যদি ঠিক থাকে, টিম ম্যানেজমেন্টও যদি তার ওপর সন্তুষ্ট থাকে তাহলে আমরা আরও কিছু দিন সুযোগ দিতে চাই।’

The post সৌম্য-মিঠুনকে নেওয়ার কারণ জানালেন নান্নু appeared first on দৈনিক আগামীর সময়.

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *