প্রধানমন্ত্রী সকল শ্রেণী-পেশার মানুষকে সাথে নিয়ে এগিয়ে যেতে চান: হুইপ স্বপন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

জয়পুরহাট সংবাদদাতা : সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানন্নোয়নের লক্ষে জয়পুরহাট সদর উপজেলার ৯৩ জন সুফলভোগীর মাঝে প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে উন্নত জাতের ক্রসব্রিড বকনা গারু, খাদ্য, শেড তৈরীরর জন্য টিন ও ইট বিতরণ করা হয়েছে।

রোববার (২৩ মে) বেলা ১১ টায় সদর উপজেলা পরিষদ চত্ত¡রে এসব বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এ সময় হুইপ তার প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেণী-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যেতে চান, এই দেশ সকলের তাই পিছিয়ে পরা মানুষের মানন্নোয়নে সরকার বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছেন।

উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানে অন্যানের এসময় মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজার রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন।

সমন্বিত প্রাণী সম্পদ প্রকল্পের আওতায় জেলায় প্রথম ও দ্বিতীয় ফেজ এ পর্যাক্রমে মোট ৫ হাজার ৭শ ৫ জন সুফলভোগীকে বকনা গরু, খাদ্য, শেড তৈরীরর জন্য টিন ও ইট বিতরণ করা হবে জানান জেলা প্রাণী সম্পদ অধিদপ্তর।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *