বাংলাদেশের নতুন ছবিতে ঋতুপর্ণা-অঙ্কুশ! – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক  :   বাংলাদেশের একটি নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও অঙ্কুশ হাজরা। ছবির নাম ‘ছোট মা’। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে ঋতুপর্ণা অভিনয় করবেন নায়িকার মায়ের চরিত্রে।

মেয়ের চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয়নি। বাংলাদেশের নতুন প্রজন্মের একজন অভিনেত্রীর কথা শোনা যাচ্ছে। এই খবর চতুর্দিকে ছড়িয়ে পড়ায় আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকে ঋতুপর্ণা ও অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করা হয়।

টলিউডের তরুণ প্রজন্মের জনপ্রিয় নায়ক অঙ্কুশ জানান, এই ছবির কিছুই ফাইনাল হয়নি। প্রাথমিক কথা অন্তত হয়েছে কি না জানতে চাইলে অঙ্কুশ বলেন, ‘না না, কিছুই হয়নি।’

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বললেন, ‘ছবির বিষয়ে কথা চলছে। ফাইনাল স্ক্রিপ্ট এখনও পড়িনি। স্ক্রিপ্ট পড়ে সিদ্ধান্ত নেব। তার পাশাপাশি অঙ্কুশকে নিয়েও কথা চলছে।’

প্রসঙ্গত, বাংলাদেশের এই চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান ‘শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল’ সম্প্রতি একসঙ্গে ১০০ সিনেমা নির্মাণের কথা ঘোষণা করেছে। যা হইচই ফেলেছে বাংলাদেশজুড়ে।

ফেব্রুয়ারির শেষে শুরুও হয়ে গেছে প্রথম পর্যায়ে ১০টি সিনেমার শয়ুটিঙ। পশ্চিমবঙ্গের মতো বাংলাদেশেও সিনেমা-হল মালিকদের অবস্থা ভালো নয়। প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার অভ্যাস কমে যাওয়ায় দর্শকের অভাবে তা বন্ধ হয়ে যাচ্ছে সর্বত্র।

তার ওপর করোনার আগমন এবং লকডাউনে নতুন ছবির সংখ্যা কমে গেছে একদম। এই পরিস্থিতিতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান লাগাতার ১০০টি সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নেয়ায় হল-মালিকরা ফের আশায় বুক বেঁধেছেন।

এই ১০০টি ছবির প্রকল্পেরই অন্তর্গত ঋতুপর্ণা-অঙ্কুশকে নিয়ে পরিকল্পিত ‘ছোট মা’। পরিচালক অপূর্ব রানা। চিত্রনাট্য ও সংলাপ লেখক দেলোয়ার হোসেন দিলু।

‘ছোট মা’ ছবিটি নিয়ে কিছুটা ধোঁয়াশা থাকলেও বাংলাদেশের সিনেমায় ঋতুপর্ণা নতুন নন। সেই ১৯৯৭ সালে বাংলাদেশে তার প্রথম সিনেমা মনোয়ার খোকন পরিচালিত ‘স্বামী কেন আসামি’। শাবানা, জসিমের পাশে চাংকি পান্ডে, ঋতুপর্ণা।

দুই বাংলায় জনপ্রিয় এই অভিনেত্রী এর পর করেছেন একাধিক সিনেমা। বাংলাদেশে এখন পর্যন্ত তার শেষ ছবি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’।

এদিকে তরুণ নায়ক অঙ্কুশ ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় অভিনয় করেছেন ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘রোমিও বনাম জুলিয়েট’-এ। জিৎ এবং দেব-এর পর এই প্রজন্মের কাছে অঙ্কুশ নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছেন।

শেষ পর্যন্ত ঋতুপর্ণা-অঙ্কুশ বাংলাদেশের ছবি ‘ছোট মা’তে অভিনয় করবেন কি না, তার জন্য আমাদের অপেক্ষা করতে হবে কিছুদিন। করোনা সমস্যা একটু কমলেই শুরু হবে ছবির কাজ। শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে তেমনই।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *