নবাবগঞ্জ বাড়িতে পাওয়া গেল দুই কেজি গাঁজা, গ্রেফতার ৩ – bnewsbd.com

আইন-আদালত

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

নবাবগঞ্জ বাড়িতে পাওয়া   গেল দুই কেজি গাঁজা, গ্রেফতার  ৩

নবাবগঞ্জ প্রতিনিধি :

ঢাকা জেলার  নবাবগঞ্জ  উপজেলার  বাহ্রা ইউনিয়নের কোমরগঞ্জ চরকান্দা মাঠের পাশে বসতবাড়ি থেকে ২ কেজি গাঁজা পাওয়া গেছে। স্বীকারোক্তির ভিত্তিতে একই পরিবারের মা-বাবা- ও মেয়েকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- পারভীন বেগম, স্বামী ইমান হোসেন এবং মেয়ে ঈরিণ আক্তার। নবাবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জসীমের নেতৃত্বে এবং এএসআই ইব্রাহিমসহ অন্যান্য সদস্যদের উপস্থিতিতে বুধবার দুপুর থেকে বিকাল ৩ টা পর্যন্ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়৷ স্থানীয়দের দেওয়া তথ্য মতে ঐ এলাকার ইমান হোসেনের বাড়ি বসতবাড়িতে তল্লাশী করে ভবনের দুতলা এবং নিচতলা থেকে গাঁজা ও ৮১ হাজার টাকা পাওয়া যায়৷ অন্যদিকে গাঁজা মাপার কাঠের দাঁড়িপাল্লা, ২ কেজি গাঁজা ও নগদ টাকাসহ তাদের তিনজনকে থানায় নিয়ে আসা হয়৷ অভিযানে মহিলা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

দায়িত্বরত পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বাড়ি তল্লাশী করে গাঁজা ও টাকাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *