সখিপুরে অটোরিকশা,অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

টাঙ্গাইল (সখিপুর) সংবাদদাতা : মঙ্গলবার (২৫ মে) টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি তানভীর হাসান ছোট মনির (এমপি) ও সাধারণ সম্পাদক মোঃ আমিনুর রহমান (আমিন) সখিপুর উপজেলা কমিটির অনুমোদন দেন।  

অনুমোদিত এ কমিটিতে হাফিজুর রহমান হান্নানকে  সভাপতি ও নুরুল সিকদারকে সাধারণ সম্পাদক করে ৪৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। 

সখিপুর অটোরিকশা,অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটি বুধবার (২৬মে) বিকালে সখিপুর রিপোর্টার্স ইউনিটির অফিসে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত করতে আসেন। 

এ সময় সখিপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও জনতারকন্ঠ২৪ডটকম এর প্রকাশক, সম্পাদক মোহাম্মদ শরীফুল ইসলাম এর সভাপতিত্বে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক নুরুল শিকদার বলেন, মানুষের কল্যাণে দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছি। আমাকে সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাসাইল-সখিপুরের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এবং টাঙ্গাইল জেলা কমিটিকে কৃতজ্ঞতা জানাচ্ছি সেই সাথে শ্রমিকদের স্বার্থ বজায় রেখে আমি যেন সকল কাজ করতে পারি তাই সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। 

অনুমোদিত কমিটির সভাপতি হাফিজুর রহমান হান্নান বলেন, যে আস্থা বিশ্বাস ও ভরসা রেখে এমপি মহোদয় এবং জেলা কমিটি আমাদের একটি সুন্দর কমিটি উপহার দিয়েছেন আমরা যেন তা যথাযথভাবে পালন করতে পারি এবং শ্রমিকদের স্বার্থে সর্বদা কাজ করে যাব। আমরা যাতে সুষ্ঠুভাবে সংগঠনের কার্যক্রম পরিচালনা করতে পারি এজন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতা প্রত্যাশা করি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিটির সহ-সভাপতি মতিউর রহমান ভূইয়া,মো.সবুজ খান যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম বাবুল,সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম,সাইদুল ইসলাম মীর্জা সাইদ,আলমগীর হোসেন প্রমুখ। 

প্রসঙ্গত, ২৪ এপ্রিল ২০১৯ সালের অনুমোদিত কমিটি প্রায় ২৫ মাস পর টাঙ্গাইল জেলা কমিটির নেতৃবৃন্দ বিলুপ্ত ঘোষণা করেন এবং সখিপুরে নতুন কমিটি অনুমোদন দেয়া হয়।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *