গেন্দা ফুলের পর বাদশাহর পানি পানি গানে নাচবেন জ্যাকলিন – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক  :   বছর খানেক আগেই এক গান দিয়ে মাতিয়ে দিয়েছেন তারা। বাদশাহ ছিলেন গানের শিল্পী। জ্যাকলিন ফার্নান্দেজ ঝড় তুলেছিলেন বাঙ্গারী নারীর সাচে বাহারি নাচে। বলছি তুমুল জনপ্রিয় ও আলোচিত ‘গেন্দা ফুল’ গানের কথা। বহুল প্রচলিত গানটি নতুন করে গেয়ে অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন বাদশাহ।

গেল বছর গানটি প্রকাশ হতেই সাড়া পড়ে যায় ইউটিউবে। বর্তমানে গানটির টোটাল ভিউ ৫৫০ মিলিয়ন।

‘গেন্দা ফুল’র দারুন এই সাফল্যের পর ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন গায়ক ও অভিনেত্রীর এ জুটি। এবার তারা হাজির হচ্ছেন ‘পানি পানি’ শিরোনামের গান নিয়ে।

গানটি লিখেছেন, সুর করেছেন এবং গেয়েছেন বাদশাহ নিজেই। রাজস্থানের অসাধারণ লোকেশনে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে গানটির শুটিং শেষ হয়। সম্প্রতি জ্যাকুলিন গানটির একটি পোস্টার তার ইনস্টাগ্রাম আইডিতে শেয়ার করেছেন। সেই পোস্টে বাদশাহ কমেন্ট করে জানান, ‘রানী আবারো ফিরছে।’

পোস্টটিতে শুধুমাত্র বাদশাহই নন, অভিনেত্রীর হাজারো ভক্ত অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন নতুন গানের জন্য।

প্রসঙ্গত, জ্যাকুলিন ফার্নান্দেজ বর্তমানে প্রস্তুত হচ্ছেন তার আসন্ন সিনেমা ‘বচ্চন পান্ডে’র শুটিংয়ের জন্য। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন অক্ষয় কুমার। দিন কয়েক পরেই ‘ভূত পুলিশ’ নামক অন্য আরো একটি হরর ঘরনার সিনেমায় তার দেখা মিলবে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *