নতুন জীবনে পা রাখতে চলেছেন নুসরাত? – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

স্বামী নিখিল জৈনের সঙ্গে ডিভোর্স না হলেও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। দিন যত গড়াচ্ছে দুজনের প্রেম-ভালোবাসা ততই প্রকাশ্যে আসছে।

সাম্প্রতিককালে নুসরাত আর যশের অন্তরঙ্গতা আর নিখিলের সঙ্গে দূরত্ব দেখে নেটিজেনদের একটাই প্রশ্ন নুসরাত কি এবার যশকে বিয়ে করতে চলেছেন?

গতকাল শুক্রবার যশের সঙ্গে গাড়িতে করে ঘুরতে বেরিয়েছিলেন নুসরাত। গাড়িতে একান্তে সময় কাটিয়েছেন এই তারকা যুগল।

দুজনই ইনস্টা স্টোরিতে একই ছবি পোস্ট করেছেন। দুজনের ছবিতে জ্বলজ্বল করছে একটাই কথা, ‘আমাকে বিনোদনে ভরিয়ে দাও!’ তার নীচে নুসরাত-যশের নাম।

তবে তারা ‘এন্টারটেনড’ হতে কোথায় গিয়েছিলেন? সে বিষয়ে কোনো কিছু জানা যায়নি। তবে ছবির ক্যাপশন বলছে, নিজেদের মতো করে সময় কাটাতেই তারা গাড়ি নিয়ে বেরিয়েছেন।

এর আগেও যশ-নুসরাত এক সঙ্গে সময় কাটিয়েছেন। আজমির শরিফের দরগায় প্রার্থনা জানাতে দেখা গেছে তাদের। পাহাড়ের কোলে, খাদের ধারে যশের ছবি তুলে দিয়েছেন নুসরাত।

নেটমাধ্যমে এক সঙ্গে ভালোমন্দ খাওয়াদাওয়ার ছবিও শেয়ার করে নিয়েছেন তারা। কিন্তু এভাবে এক সঙ্গে বেরিয়ে পড়ার ছবি এর আগে কখনও পোস্ট করেননি তারা।

স্বামীকে তালাক না দিয়ে যশের সঙ্গে সম্পর্কের গভীরতা বাড়তে থাকায় নুসরাতের জীবনে এখন নিখিল জৈন ‘অতীত’ বলে ধারণা করা হচ্ছে।

দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *