রহস্য রোমাঞ্চে জমজমাট জঙ্গল ক্রুজ সিনেমার ট্রেলার – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

রহস্য রোমাঞ্চে জমজমাট জঙ্গল ক্রুজ সিনেমার ট্রেলার

অ্যাডভেঞ্চার ঘরানার সিনেমাপ্রেমিদের জন্য সুখবর। চলতি বছরই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জঙ্গল ক্রুজ’। তার আগে মুক্তি পেয়েছে জঙ্গল ট্রেলার। রোমাঞ্চ আর আশ্চর্য সব ঘটনার মিশ্রণে দুর্দান্ত এক ট্রেলার উপহার দিয়ে ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন ‘দ্য রক’খ্যাত ডোয়াইন জনসন অভিনীত ‘জঙ্গল ক্রুজ’।
ওয়াল্ট ডিজনি স্টুডিওর ইউটিউব চ্যানেলে ২৭ মে মুক্তি পায় সিনেমাটির ২য় ট্রেলার। এখানে প্রথমেই দেখা মিলে উইসক্র্যাকিংয়ের অধিনায়ক ফ্র্যাঙ্ক ওল্ফ এবং গবেষক ড. লিলি হিউটনের। লিলি সুদূর ইংল্যান্ড থেকে আমাজন এসেছেন এমন একটি উদ্ভিদের সন্ধান নিতে যা কিনা পুরো পৃথিবীর ঔষধ শাস্ত্রে একটি বিরাট পরিবর্তন নিয়ে আসবে। সিনেমাটির বাকি যাত্রায় অতিপ্রাকৃত সব শক্তির মুখোমুখি হয় ফ্রেঞ্চ এবং লিলি। তার সবগুলো ঝুঁকিপূর্ণ যাত্রাই দর্শককে এক অন্যরকম আনন্দে মুগ্ধ করে রাখবে। জানা গেছে করোনা পরিস্থিতি বিবেচনা করে খুব শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে সিনেমাটি। বিখ্যাত ডিজনিল্যান্ড পার্ক যাত্রায় অনুপ্রাণিত হয়ে, ডিজনির ‘জঙ্গল ক্রুজ’র এই যাত্রা। জৌমে কললেটের পরিচালনায় সিনেমাটিতে ডোয়াইন জনসন ছাড়া আরও অভিনয় করেছেন এমিলি ব্লান্ট, এডগার রামারেজ, জ্যাক হোয়াইটহল, জেসি প্লেমন্স এবং পল গিয়ামতি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *