মাস্তানি সেজে স্বামীকে খুঁজছেন রাখি সাওয়ান্ত – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক  :   বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। নানা কারণেই খবরে থাকেন তিনি। আবারো আলোচনায় এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে রাখিকে ‘বাজিরাও মাস্তানি’ সিনেমার ‘দিওয়ানি মাস্তানি’ গানে দীপিকা পাড়ুকোনের মতো সাজে দেখা গেছে। ভিডিওতে তার বিভিন্ন হতাশার কথা সাংবাদিকদের জানিয়েছেন রাখি।

এই অভিনেত্রী জানান, করোনা মহামারির এই সময় বেশ হতাশায় কাটাচ্ছেন তিনি। ভ্যাকসিন পাচ্ছেন না। বিভিন্ন কাজের সুযোগ তৈরি হলেও করোনার কারণে তা ভেস্তে গেছে। এছাড়া তার স্বামী রিতেশও তার কাছ থেকে দূরে রয়েছে। তাই মাস্তানি সাজে রাস্তায় নেমে তার বাজিরাও রিতেশকে খুঁজছেন তিনি।

রাখিকে বলা হয় বলিউডের ‘ড্রামা কুইন’। আলোচনায় থাকার জন্য প্রায়ই নানা কাণ্ড করে বসেন। কিছুদিন আগে পিপিই পরে রাস্তায় বেরিয়েছিলেন। এছাড়া সম্প্রতি গায়ক মিকা সিংয়ের সঙ্গে ফের বন্ধুত্ব হয়েছে তার। প্রকাশ্যে রাখিকে চুমু খেয়েছিলেন মিকা। সেই থেকে দু’জনের দূরত্ব তৈরি হয়েছিল। পাশাপাশি বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসেন রাখি।

২০১৯ সালে রিতেশকে বিয়ের খবর জানান রাখি। যদিও কখনো স্বামীকে প্রকাশ্যে আনেননি তিনি। অনেকেই ধারণা করছেন, বিয়ের বিষয়টিও বানিয়ে বলেছেন এই অভিনেত্রী।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *