একঝাঁক প্রিয়মুখ নিয়ে ‘কর্পোরেট ভালোবাসা’ – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক  :   ‘ছেড়াদ্বীপ’ নামে ২০০৯ সালে ধারাবাহিক নাটক নির্মাণ করেছিলেন নাট্য নির্মাতা সাজিন আহমেদ বাবু। দশ বছর পর এ নির্মাতা আবার নির্মাণ করলেন নতুন ধারাবাহিক নাটক। নাম ‘কর্পোরেট ভালোবাসা’। নাটকটি রচনাও তার।

আগামী ১ জুন থেকে নাগরিক টিভিতে প্রচার হবে বলে এ নাটক, জানালেন নির্মাতা। প্রতি সপ্তাহে মঙ্গল থেকে বৃহস্পতিবার প্রতদিনি রাত ১০টায় দেখা যাবে এ নাটক।

বর্তমান সময়ের কর্পোরেট কালচারে সম্পর্কগুলো কেমন হয় তাই এই নাটকের উপজীব্য। গল্পে থাকছে থাকছে রোমান্স, সম্পর্কের জটিলতা ও হাস্য রসাত্বক নানা ঘটনা।

পরিচালক জানান, গল্পটি দর্শকদের ভালো লাগবে বলে তার বিশ্বাস। বর্তমান সময়ের ধারাবাহিক নাটকে গল্পে খেই হারানোর যে অভিযোগ থাকে এই ধারাবাহিকে সেটা থাকবে না।

নাটকে দেখা যাবে, আসাদের সহজে পাত্রী পছন্দ হয় না। একবার যাও মুন্নি নামের একজনকে পছন্দ হয়, আসাদকে আবার পছন্দ করেন না মুন্নি। ঘটনাচক্রে দুজনের একই অফিসে চাকরি হয়। পুরোনো ঘটনার সূত্র ধরে দুজন দুজনকে দেখতে না পারলেও একর্পযায়ে দুজনের মধ্যে ভালোলাগা সৃষ্টি হয়। কিন্তু ততদিনে দুইজনেরই বিয়ে ঠিক হয়ে যায় অন্যত্র।

এ নাটকে একঝাঁক প্রিয়মুখ অভিনয় করেছেন। আছেন মীর সাব্বির, নাদিয়া আহমেদ, জামিল হোসেন, নিশাত প্রিয়ম, মানসী প্রকৃতি ও আশিক চৌধুরীসহ অনেকেই।

ভাইসব প্রডাকশন হাউসের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন সুজন মাহমুদ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *