নওগাঁয় ৪০কেজি গাঁজা ও ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ী আটক – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

নওগাঁ সংবাদদাতা : নওগাঁয় ৪০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনের ট্রাকসহ ২মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। 

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৮ টায় শহরের অভিজাত হোটেল মল্লিকা ইন-এর সামনে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানার নেতৃত্বে র‌্যাবের টহলদল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। 

আটকরা হলেন ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের মৃত ছানারুল্লাহর ছেলে চালক খোরশেদ আলম (৪৫) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মোহনপুর গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৩৮)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানা বলেন, হবিগঞ্জ থেকে (ঝিনাইদহ-ট-০২-০১৮৩) একটি খালি ট্রাক নওগাঁর দিকে আসছিলো। গোপন সংবাদে নওগাঁ-বগুড়া সড়কে নওগাঁ শহরের অভিজাত হোটেল মল্লিকা ইন-এর সামনে থেকে ট্রাকটি থামিয়ে তল্লাশি করা হয়। এসময় ট্রাকের উপর পলেথিন দিয়ে ঢেকে রাখা প্লাস্টিকের চারটি বস্তা থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। যার ওজন প্রায় ৪০ কেজি। গাঁজা উদ্ধারসহ চালক ও তার সহযোগীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *