ঈদে বস্তির মেয়েরা পাবে নুসরাত ফারিয়ার দুই শতাধিক পোশাক – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ঈদে বস্তির মেয়েরা পাবে নুসরাত ফারিয়ার দুই শতাধিক পোশাক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। কলকাতার বেশ কিছু চলচ্চিত্রেও অভিনয় করে আলোচিত হয়েছেন। নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। সেইসঙ্গে হাজির হন গান নিয়েও। শুটিংয়ের জন্য প্রায়ই অনেক রকম কেনাকাটা করেন ফারিয়া। দেশে বিদেশে কেনাকাটা করতে তার ভালো লাগে। সেই সুবাদে ঘরে জমেছে অনেক পোশাক ও জুতা। শুটিং শেষে এসবের বেশিরভাগই ব্যবহার করা হয় না। ঘরে পড়ে থাকে। অনাদরে নষ্ট না করে এসব কাপড় তিনি সমাজের নি¤œ আয়ের মানুষদের মধ্যে ভাগ করে দিতে যাচ্ছেন।
রাজধানীর ঢাকা উদ্যানে বস্তির সুবিধা বঞ্চিতদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করা সংগঠন সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশনের মাধ্যমে তা-আগামী কোরবানির ঈদে তুলে দেওয়া হবে। সংগঠনের পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে। তারা ফারিয়ার কাছ থেকে দুই শতাধিক পোশাক সংগ্রহ করেছেন বলেও জানান।
‘সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন’র প্রধান সমন্বয়ক মোস্তাফিজুর রহমান বলেন, ‘তারকা শিল্পীরা সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ালে সাধারণ মানুষজন উৎসাহিত হন। এ কারণে আমরা জনপ্রিয় এই শিল্পীকে বিষয়টি জানিয়েছিলাম। তিনি আমাদের আহ্বানে সাড়া দিয়েছেন। নুসরাত ফারিয়াকে ধন্যবাদ।’ তিনি আরও জানান, ‘দশ টাকায় কাপড়’ নামের বিশেষ প্রকল্পে এগুলো বস্তির মানুষের মাঝে বিতরণ করা হবে। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া জানান, ‘উদ্যোগটি আমার খুবই ভালো লেগেছে। ঘরে ফেলে না রেখে পোশাকগুলো যদি কারো কাজে লাগে তবে তারচে আর আনন্দ কিসে। আমি যখন শুনলাম, তাদের এই প্রকল্পে এ ধরনের পোশাকই সংগ্রহ করা হচ্ছে তখনেই রাজি হয়ে গেলাম।’

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *