ভৈরবে কিশোরদের অন্তর্দ্বন্দ্বে কিশোর খুন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভৈরব ( কিশোরগঞ্জ) সংবাদদাতা :   ভৈরবে কিশোরদের অন্তর্দ্বন্দ্বে প্রবাল( ১৭) নামে এক কিশোর খুন হয়েছে ।মঙ্গলবার রাতে শহরের বাসষ্ট্যান্ড দূর্জয় মোড়ে সরদার হোটেলের নিচতলায় তালাবদ্ধ সাকিল মটরস অফিসের ভেতর থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ।তবে কি কারনে খুনের ঘটনা ঘটেছে তা কেউ বলতে পারছেনা । খবর পেয়ে সিআইডির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে । নিহত প্রবাল নরসিংদীর রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাতৃকা (প্রাঃ) হাসপাতালের মালিক হোসেন ভুইয়ার ছেলে।

 স্থানিয়রা জানায়, ঘঁটনার পর পরই অন্তর নামে এক কিশোরকে তার পরিধেয় রক্তমাখা জামা ও ধারালো অস্ত্র হাতে দৌড়ে পালিয়ে যেতে দেখা গেছে। প্রবালকে অন্তরই হত্যা করে থাকতে পারে। তবে কি কারণে প্রবালকে খুন করা হয়েছে তা কেউ বলতে পারেনি।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় প্রবাল দুপুরের খাবার খেয়ে বাসা থেকে বের হয়ে যায়। পরে রাতে খবর পেয়ে মরদেহ দেখতে পায় ।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো ঃ শাহিন জানান, আমরা জানতে পারি আজ বিকেলে দূৃজয় মোড়ে একটি মারামারি হয়েছে। সে সুত্র ধরে আমরা একটি দোকানের সাটার ভেঙ্গে একজন যুবকের মৃতদেহ দেখতে পাই। পরে এর নাম জানতে পারি। এ হত্যার সাথে অন্তরের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ধারনা করছি। অন্তরকে গ্রেফতারের চেষ্টা চলছে ।

 
 
 
 
 

 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *