মানবতার ফেরিওয়ালা,মানুষের হৃদয় স্থান করে নিয়েছে সাবেক চেয়ারম্যান এনামুল করিম – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মহেশখালী (কক্সবাজার) সংবাদদাতা : কক্সবাজারের মহেশখালীর হোয়ানক ইউনিয়ন পানিরছড়া গ্রামের পুরাতন জামে মসজিদের দীর্ঘদিন পর, মুসল্লিদের অজু করার জন্য ( ৬৮) ফিট হাউজ নির্মাণ কাজ উদ্বোধন করেছেন, হোয়ানক ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান যাকে বলা হয় মানবতার ফেরিওয়ালা, এনামুল করিম চৌধুরী বিএসএস।

৪ জুন ২১ ইং জুমার নামাজের পর হাউস নির্মাণ উদ্বোধন এর কাজ শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন,পানির ছড়া আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, আজিজুল হক বিএ,মসজিদের খতিব মোঃ আনছার উদ্দিন, ইউপি সদস্য গোলাম মোস্তফা,সমাজসেবক এস্তফাজুর রহমান, মোহাম্মদ ইসমাইল, হাজার মুসল্লিদের উপস্থিতিতে মসজিদের হাউজ নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

আরো উপস্থিত ছিলেন এলাকার সর্বস্হরের জনসাধারন সহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন। যুবনেতা, তরুন সমাজের অহংকার, সৎ সাহসী নেতা, দানবীর, বিশিষ্ট সমাজসেবক, সংগঠক, জনবান্ধব নেতা, গরীব ও দুস্হ মানুষদের সবসময় পাশে থাকার চেষ্টা করেন, তিনি পরের পকেটের নির্ভরশীল নয়, তিনি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্টানে সাহায্য সহযোগীতা ও হিন্দু-বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রতিষ্টানে সাহায্য সহযোগীতা করেন।

এলাকাবাসি জানান,আগামী ২১ জুন ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

অসহায় মানুষের এনাম নির্বাচিত হলে এলাকায় আরো ব্যাপক উন্নয়ন ও সেবা জনগনের দৌড় গোড়ায় পৌঁছে দিবেন এবং সকলের আশা পূরণ করবেন।

তিনি যখন দায়িত্বে ছিলেন তখন এই হোয়ানকে অতীতে যারা চেয়ারম্যান এর দায়িত্বে ছিলেন এদের সব রেকর্ড টপকে ওনি ইতিহাস সৃষ্টি করেছিলেন।

চেয়ারম্যান প্রার্থী এনামুল করিম চৌধুরী জানান গত নির্বাচনে হোয়ানকের জনগণের আশা আখাংকা একে বারে মাঠির সাথে মিশিয়ে দিয়েছে কারা? এই ৫ বছরে কি এমন উন্নয়ন করেছে আপনারা জানেন, আপনারা নিশ্চয়ই অবগত আছেন ওনাকে রুখে দেওয়ার জন্য উটেপড়ে লেগেছে ওরা, এবার কিন্তু শতাধিক প্রার্থী হলেও ইনশাআল্লাহ এই হোয়ানকের আপামোর জনগন এদের কে রুখে দিবে ইনশাআল্লাহ,।

মুসলিমদের সালাম ও হিন্দু-বৌদ্ধদের আর্শিবাদ ও দোয়া কামনা করেন তিনি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *