ফেসবুকে ঝড় তুলল ‘রিকশা গার্ল’ – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘আয়নাবাজি’ দিয়ে নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী দেখিয়েছিলেন যে, ভালো সিনেমা হলে প্রেক্ষাগৃহে দর্শকের অভাব থাকবে না।

‘আয়নাবাজি’র পর এবার রুপালি পর্দায় এই গুণী নির্মাতা নিয়ে আসছেন ‘রিকশা গার্ল’। যা নিয়ে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় সাড়া পড়েছে।

সিনেমাটি কবে মুক্তি পাচ্ছে সেই অপেক্ষায় চাতক পাখি হয়ে আছেন সিনেপ্রেমীরা।

আর সেই অপেক্ষাকে আরো তীব্রতর করেছে সিনেমাটির সদ্য মুক্তিপ্রাপ্ত ট্রেইলার। ট্রেইলারটি আলোচনার ঝড় তুলেছে ফেসবুকে।

‘রিকশা গার্ল’ সিনেমাটির শুটিংয়ের সময়ও এ নিয়ে ফেসবুকে ব্যস্ত ছিলেন নেটিজেনরা।

গত ২ জুন ফেসবুকে সিনেমাটির ট্রেইলার অবমুক্তের পর আলোচনা তুঙ্গে উঠে। কয়েক ঘণ্টার মধ্যে চার হাজারের বেশি শেয়ার হয়েছে ট্রেইলারটি।

২ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেইলারে বিভিন্ন চরিত্রের কণ্ঠে বাংলা ও ইংরেজি ভাষায় সংলাপ শোনা গেছে। এর বেশিরভাগ সময়জুড়েই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা নভেরা রহমানকে দেখা গেছে।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন শর্বরী জোহরা আহমেদ।

কিশোরী নাঈমার জীবনে নানা স্বপ্ন নিয়ে সিনেমার ঘটনা আবর্তিত।

নির্মাতা অমিতাভ রেজা বলেন, বাংলা সিনেমা ও সংস্কৃতিকে বিশ্বে ছড়িয়ে দিতে সিনেমাটি ইংরেজি ভাষায় নির্মিত হয়েছে।

এতে নভেরা ছাড়াও অভিনয় করেছেন চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্রসহ অনেকে।

‘রিকশা গার্ল’ সিনেমার ট্রেইলারটি দেখুন –

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *