‘বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত ভুল ছিল’ – bnewsbd.com

আন্তর্জাতিক

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

বিজেপির প্রতি মোহভঙ্গের পরে মমতার কাছে ক্ষমা চেয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মালদহ জেলা পরিষদের সদস্য ডলিরানি মণ্ডল। নির্বাচনে তৃণমূলের ভূমিধস জয়ের পর আবারও দলে ফিরতে উদগ্রীব সাবেক এ নেত্রী।

এ বিষয়ে তৃণমূলের জেলা সভাপতি মৌসম বেনজির নূরের কাছে লিখিত আবেদন জানিয়েছেন তিনি।  শনিবার এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ।

মালদহ জেলা পরিষদের সদস্য ডলিরানি মণ্ডল বলেন, ‘বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত ভুল ছিল।  মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি ক্ষমাপ্রার্থী’।

এবারের ভোটের পরে এখন মালদা জেলা পরিষদ বিজেপির দখলে। গত নির্বাচনে প্রার্থী হওয়ার পরেও ইতমধ্যে দল বদলেছেন অনেকে।  আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সরলা মুর্মু।  কিন্তু বিজেপিতে  গিয়ে তেমনভাবে সক্রিয় ছিলেন না তিনি।  এখন আবার ফিরতে চান তৃনমূলে।  তার সঙ্গে আরো ৫ জন জেলা পরিষদ সদস্য আগের দল তৃণমূলে ফিরতে চান।  এ বিষয়ে দলটির রাজ্য ও জেলা নেতৃদের সঙ্গে কথা বলেন তারা।

ডলিরানি মণ্ডল ছিলেন মালদহের মানিকচকের ভূতনী দ্বীপের ২৩ নম্বর আসনে তৃণমূলের জেলা পরিষদ সদস্য।  এবছরের ভোটে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।  এখন আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ক্ষমা চেয়ে আবার তৃণমূলে ফিরতে চান তিনি।

এবারের বিধানসভার ভোটে বড় ব্যাবধানে জয়লাভ করার পরে আজ প্রথম সাংগঠনিক বৈঠকে বসতে যাচ্ছেন মমতা।  সেখানে উপস্থিত থাকবেন দলের সব সাংসদ, বিধায়কসহ জেলার সভাপতিরা।

জিনিউজ জানায়, আজকের বৈঠকে ‘দল বদলকারী’-দের নিয়ে সিদ্ধান্ত নিতে পারেন মমতা।  তবে, এখই তাদেরকে দলে ফেরত নেবার সম্ভাবনা কম।  এছাড়াও সোনালী গুহ থেকে দীপেন্দু বিশ্বাসসহ তার সঙ্গে অনেকেই আগের দল তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন করেন।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *