আবারও হাসপাতালে দিলীপ কুমার – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক  :   আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। রোবাবর (৬ জুন) মুম্বাইয়ের খার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে তিনি কার্ডিওলজিস্ট ডা. নিতিন গোখালে এবং পালমনোলজিস্ট ডা. জলিল পারকারের নেতৃত্বে একদল বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। তারা গভীরভোবে দিলীপ কুমারের অবস্থা পর্যবেক্ষণ করছেন।

তবে কী কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে তা এখনো জানা যায়নি বলে এনডিটিভি জানিয়েছে।

এর আগে গত মাসে ৯৮ বছর বয়সী দিলীপ কুমারকে হাসপাতালে নেয়া হয়। নিয়মিত পরীক্ষার জন্য সে বার তাকে ভর্তি করা হয় এবং দুই দিন পর তাকে ছেড়ে দেয়া হয়।

গত বছরের মার্চে ভারতজুড়ে লকডাউন দেয়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলীপ কুমার জানান, করোনা সংক্রমণ রোধে সতর্কতা হিসেবে তিনি এবং তার স্ত্রী ‘পুরোপুরি আইসোলেশন এবং কোয়ারেন্টাইনে রয়েছেন। তিনি তার ভক্তদেরও যতটা সম্ভব ঘরে থাকার আহ্বান জানান।

এ ছাড়া তার স্ত্রী সায়রা বানু সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত দিলীপ কুমারের শারীরিক অবস্থার খবর জানান। এক অডিও বার্তায় তিনি বলেন, ‘সবকিছু ঠিক আছে, আমাদের সঙ্গে আপনাদের দোয়া এবং ভালোবাসা আছে। আল্লাহর প্রতি এবং আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ। আল্লাহ মহান। ধন্যবাদ আপনাদের।’

গত বছর দিলীপ কুমারের দুই ভাই এহসান খান (৯০) এবং আসলাম খান (৮৮) করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। পরে সেখানেই তাদের মৃত্যু হয়।

হিন্দি ছবির ‘ট্র্যাজেডি কিং’ নামে পরিচিত কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের জন্ম ১৯২২ সালে অবিভক্ত ভারতের পেশোয়ারে। তার প্রকৃত নাম ইউসুফ খান। ছয় দশকের অভিনয় জীবনে দিলীপ কুমার পেয়েছেন অসংখ্য পুরস্কার।

সবচেয়ে বেশি পুরস্কারপ্রাপ্ত ভারতীয় অভিনেতা হিসেবে গিনেজ ওয়াল্ড রেকর্ডস বুকে তার নাম রয়েছে। তিনি আটবার ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছেন সেরা অভিনেতা হিসেবে। চলচ্চিত্রে অবদানের জন্য পেয়েছেন ভারত সরকারের সম্মাননা পদ্মভূষণ ও দাদা সাহেব ফালক পুরস্কার।

সর্বশেষ ১৯৯৮ সালে কিলা ছবিতে দেখা গেছে দিলিপ কুমারকে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *