কলারোয়ায় আ’লীগের সি. সহ.সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব খাইবার হোসেন আর নেই – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা: কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ.সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব খাইবার হোসেন (৭৫) করোনায় আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করলেন। রবিবার (৬জুন) সকাল ১১টার দিকে সাতক্ষীরার সি.বি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না …রাজিউন)। গত ৪দিন তিনি হাসপাতালে করোনার সাথে লড়াই করে মৃত্যুর কাছে পরাজিত হলেন। তিনি উপজেলার কেরালকাতা ইউনিয়নের কিসমত ইলিশপুর গ্রামের বাসিন্দা ও একই গ্রামের কিসমত- ইলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক। তিনি দীর্ঘদিন কেরালকাতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিন আছর বাদ জানাজা নামাজ শেষে মরহুমের পারিবারিক কবর স্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়। করোনায় আক্রান্ত মরহুমের দাফন কার্যসহ সার্বিক কার্য সম্পন্ন করেন মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন ’সেবা’র কর্মকর্তা মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীনসহ সদস্যবৃন্দ। জানাজাপূর্ব আলোচনায় অংশ নেন তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাড: মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনসহ পরিবারের সদস্যবৃন্দ। জানাজায় অংশগ্রহন করেন উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিলসহ অসংখ্য দলীয় নেত-কর্মী ও মুসুল্লিগণ। এদিকে, খাইবার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তালা-কলারোয়া এমপি এ্যাড: মুস্তফা লুৎফুল্লাহ, বীর মুক্তিযোদ্ধার আব্দুল গফ্ফার, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা আ’লীগে সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, আ’লীগ নেতা উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আলিমুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, মহিলা আ’লীগ সভানেত্রী প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রত্না, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারন সম্পাদক আ’লীগ নেতা আব্দুর রহমান, আ’লীগ নেতা আব্দুর রউফ, যুবলীগ নেতা সাংবাদিক জাহাঙ্গীর আলম লিটনসহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *