মুক্তিযোদ্ধা ভাতা ২০ হাজার করায় প্রধানমন্ত্রীকে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের অভিনন্দন – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে সম্মানী ভাতা ২০ হাজার টাকা বরাদ্দ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের সভাপতি মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার অধ্যক্ষ গাজী দেলোয়ার হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা আবারো প্রমাণ করলেন তিনি দেশপ্রেমিক মুক্তিযোদ্ধাদের সুখে-দুঃখে সার্বক্ষণিক পাশে আছেন। সংবাদ বিজ্ঞপ্তিতে মুক্তিযোদ্ধারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

তারা দেশমাতৃকার কল্যাণে সমস্ত ইতিবাচক কাজে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবন বাজি রেখে হলেও সার্বক্ষণিক সহযোগিতার আশ্বাস দেন।

মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের পক্ষে স্বাক্ষরদাতারা হলেন- সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, সহ-সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) জি এম কামরুল ইসলাম এবং সহ-সভাপতি আরমন্ড জহর গোমেজ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *