সাভারে আলমনগর হাউজিং থেকে ৫৭৬ ক্যান বিয়ারসহ আটক ১ – bnewsbd.com

অপরাধ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক

গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর সংলগ্ন আলম নগর হাউজিং এ অভিযান করে ৫৭৬ ক্যান বিয়ার সহ একজনকে আটক করেছে পুলিশ।

সাভার থানাধীন টেনারী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ, জাহিদুল ইসলাম বিপিএম, পিপিএম এর নেতৃত্বে
আলমনগর হাউজিং এর ১০ নং রোডের ৬ নং বিল্ডিংস্থ নিচতলা জেনারেটর রুম সংলগ্ন রুম থেকে মজুদ কৃত বিয়ার ও এগুলো বহনকারী ব্যাবসায়ীকে আটক করা হয়।
আটককৃত ব্যক্তি হলেন, খায়রুল ইসলাম (২৪) পিতা- রফিকুল ইসলাম, সাং- চান্দুলিয়া থানা-সাভার, ঢাকা । মামলায় শাজাহান(৩২) নামে আরো একজন আসামীর নাম (পলাতক) উল্যেখ করা হয়, ঠিকানা-এ/পি সাং- গাবতলি, বসুপাড়া, দারুসসালাম ডিএমপি (ভাসমান)

পুলিশ সুত্রে জানা যায় একই বিল্ডিং এর আট তলায় বসবাসরত সালমা নামের এক নারীর কাছে আসামীগণ আসা-যাওয়া করতেন।

পুলিশ জানায়, চক্রটি বহুদিন ধরে আলম নগর হাউজিং সোসাইটিতে বসবাসরত কিছু লোকের সহায়তায় বিয়ার মজুদ ও বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে, তথ্য দানকারীর এধরণের তথ্যের ভিত্তিতে গভীর রাতে অভিযান করে আসামী ও মজুদকৃত বিয়ার উদ্ধার করা হয়। আটক আসামীর বলা তথ্য অনুযায়ী অজ্ঞাত শাজাহান নামে আরো একজনকে পলাতক আসামী হিসেবে এজাহার ভুক্ত করা হয়।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *