ভৈরবে কিশোর গ্যাং এর অস্তিত্ব নেই : পুলিশ সুপার – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভৈরব ( কিশোরগঞ্জ) সংবাদদাতা :  ভৈরবে কিশোর গ্যাং বলতে কিছু নেই বা তাদের কোন অস্তিত্ব নেই । তবে বখাটেপনা আছে । তাছাড়া সবার সম্মিলিত প্রচেষ্টায় মাদক ও ছিনতাই ও অন্যান্য অপরাধ নিমূর্ল করা সম্ভব । বলে মনে করেন কিশোরগঞ্জ পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম বার) । তিনি আরো বলেন,  অপরাধীদেও চিহ্নিত ও অপরাধীদেও ধরতে ভৈরব থানায় ৩২ টি সিসিি ক্যামেরা স্থাপন করা হয়েছে । শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে এসব সিসি ক্যামেরা স্থাপন করায় অপরাধ অনেকাংশে কমে আসবে বলে মনে করেন তিনি । তাছাড়া ২৪ ঘন্টায় পুলিশ সিসি ক্যামেরা গুলো পর্যবেক্ষণ করবে ।
  বুধবার বিকেলে ভৈরব থানা  কর্তৃক আয়োজিত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহিন এর সভাপতিত্বে মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন। এসময় তিনি আরো বলেন, শুধু প্রশাসন নয় সমাজের প্রতিটি স্তরের  নাগরিকদের সম্মিলিত প্রচেষ্টায় মাদক বিক্রি বা সেবনের সাথে জড়িতদের চিহ্নিত করা এবং তাদেরকে শাস্তির আওতায় এনে সমাজ থেকে মাদকের নাম মুছে ফেলা সম্ভব কারণ মাদক কারবারিরা সংখ্যায় এক শতাংশেরও কম। এছাড়াও নারী নির্যাতন, বাল্যবিবাহ ও জঙ্গিবাদের মত অপরাধের বিরুদ্ধে প্রশাসনের পাশাপাশি জনপ্রতিনিধি থেকে শুরু করে সর্বস্তরের জনগণ এখুনি ঐক্যবদ্ধ না হলে পরবর্তী প্রজন্ম হুমকির মুখে পড়বে বলেও সতর্ক করেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ।

  এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নুরে আলম, পৌর মেয়র ইফতেষার হোসেন বেণু, উপজেলা নির্বাহি কর্মকর্তা ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট লুবনা ফারজানা, র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের,  সিনিয়র সহকারি পুলিশ সুপার  রেজওয়ান দিপু, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত হোসেন ফুলু, ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, ভৈরব পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ। এছাড়াও অনুষ্ঠানে ভৈরব সাংবাদিক সমাজের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *