ফজলে রাব্বির ব্যাটে ভয় তাড়িয়ে জয় দোলেশ্বরের – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

স্পোর্টস ডেস্ক  :   চলতি ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের প্রথম পাঁচ রাউন্ডে অপরাজিত ছিল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। কিন্তু পরের দুই রাউন্ডে জয় পায়নি তারা। ঢুকে যায় পরাজয়ের বলয়ে। তবে পরাজয়ের ধারা বড় হতে দেয়নি ফরহাদ রেজার দল। অষ্টম রাউন্ডের ম্যাচেই হারিয়ে দিয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রানের বেশি করতে পারেনি পারটেক্স। জবাবে মাত্র ১ রানে ২ উইকেট হারালেও, ফজলে রাব্বির ৭১ রানের ইনিংসে ভর করে চার বল আগেই ম্যাচ জিতে নিয়েছে দোলেশ্বর।

পারটেক্সের দেয়ার ১৩৫ রানের মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের প্রথম ওভারেই সাজঘরে ফেরেন আসিফ আহমেদ রাতুল (০), পরের ওভারে আউট হন আরেক ওপেনার ইমরানউজ্জামানও (১)। তৃতীয় উইকেট জুটিতে প্রাথমিক ধাক্কাটা সামাল দেন ফজলে রাব্বিও সাইফ হাসান।

লক্ষ্য খুব বড় না হওয়ায় ধীরেসুস্থেই ব্যাটিং করেন দুজন। তাদের জুটিতে ৭১ রান আসে ৬৩ বলে। ইনিংসের ১২তম ওভারে দলীয় ৭২ রানের মাথায় আউট হন সাইফ। তার ব্যাট থেকে আসে ২৬ বলে ২০ রান। পরে দলীয় সংগ্রহ একশ পেরুতে সাজঘরে ফেরেন ১৫ রান করা মার্শাল আইয়্যুব।

ইনিংসের দ্বিতীয় ওভারেই উইকেটে আসা ফজলে রাব্বি একপ্রান্তে ছিলেন অবিচল। মনে হচ্ছিল দলকে জিতিয়েই মাঠ ছাড়বেন তিনি। কিন্তু ১৯তম ওভারে তাকে আউট করে দেন শাহাদাত হোসেন রাজিব। সাজঘরে ফেরার আগে ৭ চার ও ৩ ছয়ের মারে ৫৭ বলে ৭১ রান করেন ফজলে রাব্বি।

তিনি আউট হওয়ায় সময় ৯ বলে ১১ রান প্রয়োজন ছিল দোলেশ্বরের। যা করতে মাত্র ৫ বল খেলে দোলেশ্বর, ম্যাচ জিতে নেয় ১৯.২ ওভারেই। শামীম হোসেন ১৪ ও ফরহাদ রেজা ৬ রানে অপরাজিত ছিলেন। বল হাতে ৪ ওভারে ১ মেইডেনসহ ২০ রানে ২ উইকেট নিয়েছেন শাহাদাত।

এর আগে পারটেক্সকে বলার মতো সংগ্রহ এনে দেয়ার কৃতিত্ব হাসানুজ্জামান ও মইন খানের। ডানহাতি ওপেনার হাসানুজ্জামান ৪ চার ও ৩ ছয়ের মারে ২৯ বলে করেন ৪৪ রান। নিচের দিকে নামা মইন খান খেলেন ১ চার ও ৩ ছয়ের মারে ২৩ বলে ৩৩ রানের ইনিংস। কিন্তু এটি অষ্টম ম্যাচে তাদের অষ্টম পরাজয় এড়াতে যথেষ্ঠ হয়নি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *