হৃতিকের ৫০০ কোটি টাকার সিনেমায় যোগ হচ্ছে ‘এভাটার’ টিম – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক  :   ভক্তদের সিনেমা নিয়ে কৌতুহল আর দ্বিধা দ্বন্দের মধ্যে রেখে দারুণ কিছু উপহার দেওয়া বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের একটি গুণ। হঠাৎ করেই চমক নিয়ে হাজির হন তিনি।

সুপার থার্টি কিংবা ওয়ারের মত দুর্দান্ত সব সিনেমা উপহার দেওয়ার আগে গণমাধ্যমের কাছে তেমন কিছু বলেননি হৃতিক। করোনায় দীর্ঘদিনের বিরতির পর আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বলিউডের এই সুপারস্টার।

এখন অব্দি নিশ্চিতভাবে ফাইটার সিনেমার পাশাপাশি নাম লিখিয়েছেন ‘রামায়ণ’ নামক একটি সিনেমায়।

সম্প্রতি ভারতের বেশ কিছু গণমাধ্যম তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে, রামায়ণ প্রযোজনা করছেন মধু মানতেনা। এখানে রাভণ চরিত্রে হৃতিকের পাশাপাশি লর্ড রামের চরিত্রে দেখা যাবে মহেশ বাবুকে। অপরদিকে সীতা চরিত্রটি চরিত্রায়ন করবেন বলিউড সুপারস্টার দীপিকা পাডুকন।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, সিনেমাটির জন্য বলিউডে আসতে যাচ্ছে অ্যাভাটারের ক্যাস্টম এবং ডিজাইনিং টিম। রামায়ণের ডিজাইন এবং চরিত্রগুলোর ফ্যাশনসহ অনেককিছুর দায়িত্বে থাকবেন তারা। পুরাণের ঐতিহাসিক চরিত্রগুলোকে পুরোপুরি ফুটিয়ে তোলার সব আয়োজনই করবে তারা৷

প্রসঙ্গত, প্রাথমিকভাবে রামায়ণ সিনেমার বাজেট ধরা হয়েছে প্রায় ৫০০ কোটি রুপি। এদিকে দীপিকার বিপরীতে ফাইটার সিনেমাতে অভিনয় করবেন হৃত্বিক। ফাইটারের পরিচালনায় রয়েছেন সিদ্ধার্থ আনন্দ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *