ভাঙ্গায় স্ত্রীর হাতে স্বামী খুুন : বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পরকীয়া প্রেমিকের প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের স্বামীকে খুন করেছে পাষণ্ড স্ত্রী ও তার পরকিয়া প্রেমিক। খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

সোমবার বেলা ১১টায় আলগী ইউনিয়নের আমতলা বাজারের আঞ্চলিক সড়কে বিভিন্ন ফেস্টুন,ব্যানার হাতে নিয়ে এই মানববন্ধন করেছে।  প্রায় ঘন্টা খানেক সময় পর্যন্ত গ্রামবাসী খুণিদের ফাঁসির দাবীতে বিক্ষোভ করে।

 

গ্রামবাসীর পক্ষে মানববন্ধন ও বিক্ষোভের নেতৃত্ব দেন আলগী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কাওসার ভুইয়া, সাবেক চেয়ারম্যান ম ম সিদ্দিক মিয়া ও সাবেক মেম্বার জমির মোল্লা। মানববন্ধন ও বিক্ষোভের খবর পেয়ে কয়েক গ্রামের শতশত ভুক্তভোগীরা স্বতঃস্ফূর্তভাবে বিক্ষোভে অংশ নেয়।

এ ঘটনায় জমির মোল্লা বলেন, খুনি ভুলু মোল্লা এ অঞ্চলের আরেক এরশাদ শিকদার, এই ভুলু মোল্লা গ্রামের এমন কোন লোক নাই যে তার হাতে অত্যাচারিত হয় নাই।  জাল দলিল করে ভুমি দখল,  টাকা ধার নিয়ে আত্যসাৎ সহ সকল অপরাধের সাথে জড়িত। যারাই ভুলু মোল্লার  বিরুদ্ধে কথা বলে তাদের মারধর করা সহ উল্টা তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। ওর পাপের সের পূরণ হয়ে গেছে যার জন্য আমাদের ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছে।

 

এ ম সিদ্দিক বলেন, আমি ভুলু মোল্লা কবল থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছি ওর ভয়ে নয় মাস পর্যন্ত অন্যত্র ভাড়া থেকেছি। আমাকেও হত্যা করার জন্য বেরিকেড দিয়ে ছিল পুলিশের সহায়তায় রক্ষা পেয়েছি।  ভুলু মোল্লা এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। ওর গ্রেপ্তারে এলাকা স্বাধীন হয়েছে।  গ্রামের  এক’শ ভাগ মানুষ ভুলুর ফাঁসি চায়।  

এদিকে ৮০ বছরের বৃদ্ধা হারুন হরকরা বলেন, আমি সারা জীবন চাকুরী করে একটু জমি কিনেছি সেই জমি খুনি ভুলু মোল্লা জোর করে দখল কওে নিয়েছে। এই ভুলু মোল্লার হাতে গ্রামের সকল বৃদ্ধার্ওা লাঞ্ছিত হয়েছে।  আমি ভুলু মোল্লার ফাঁসি চাই।

উল্লেখ্য পরকীয়ায় নিজের স্বামীকে হত্যা করে প্রেমিকের প্রতিপক্ষদের  ফাঁসাতে নিজের স্বামী সেকেন্দার মোল্লাকে ২০২০ সালের অক্টোবর মাসে পরকীয়া প্রেমিক আতিয়ার রহমান ভুলু মোল্লা(৬৫) ও তার ছেলে স¤্রাট মোল্লার সহযোগীতায় পাষন্ড স্ত্রী হাফিজা বেগম তার স্বামীকে খুন করে। নাটক সাজিয়ে স্ত্রী হাফিজা নিজেই বাদী হয়ে প্রেমিকের প্রতিপক্ষ দের নাম দিয়ে মামলা করেন। খুনের ৬ মাস পর গত বৃহস্পতিবার খুনের আসল রহস্য উদঘাটন করেছে ভাঙ্গা থানা পুলিশ। বাদী নিজেই তার প্রেমিক ভুলুকে নিয়ে তার স্বামীকে খুন করেছে বলে পুলিশের নিকট স্বীকার করেন। পরকীয়ায় বাধাঁ দেন স্বামী। পথের কাটা দুর করতেই হাফিজা তার স্বামীকে খুন করে। এঘটনায় ভাঙ্গা থানা পুলিশ পরকিয়া প্রেমিক ভুলু মোল্লা তার ছেলে স¤্রাট,পাষন্ড স্ত্রী হাফিজা ও তার ছেলে হোসাইনকে গ্রেফতার করেছে। বিষয়টি ভাঙ্গা থানা পুলিশ এক প্রেস রিলিজের মাধ্যমে খুনের বিষয়টি নিশ্চিত করেন।  ২০২০ সালের ২৫ অক্টোবর রাতে উপজেলার আলগী ইউনিয়নের চরকান্দা গ্রামের সেকেন্দার আলী মোল্লাকে (৫০) খুন করে বাড়ীর পাশে রাঘদার নামক বিলে লাশ ফেলে কচুরিপানা দিয়ে ঢেকে রাখে। খুনের দু’দিন পর ২৭ অক্টোবর নিহতের স্ত্রী হাফিজা বেগম বাদী হয়ে প্রেমিকার প্রতিপক্ষ খোকন মোল্লা ও খলিল মোল্লা গংদের আসামী করে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ তদন্তে নেমে প্রায় ৬ মাস পর খুনের আসল রহস্য উদঘাটন করতে সক্ষম হয়। 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *