কলারোয়ায় দ্বিতীয় সপ্তাহে লকডাউনের ৩য় দিন কঠোর অবস্থানে – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

কলারোয়া(সাতক্ষীরা)সংবাদদাতা: কলারোয়ায় কঠোর অবস্থানে থেকে দ্বিতীয় সপ্তাহের লকডাউনের তৃতীয় দিন অতিবাহিত হয়েছে।

সোমবার (১৪ জুন) সকাল ৮টা থেকে সকাল ১১ টা পর্যন্ত পৌর বাজারে কেবল মাত্র মুদি দোকান, মাছ ও সবজি বাজার খোলা থাকতে দেখা গেছে। তবে প্রধান সড়কসহ একাধিক রাস্তায় খুব সিমীত সংখ্যক ইজিবাইক, মটরসাইকেল, ট্রলি, নসিমন, ইনজিন ভ্যানসহ মিনি পরিবহন চললেও জরুরী প্রয়োজন ছাড়া কোন পথচারীকে রাস্তায় দেখা যায়নি। তবে চলতি পথচারীদের মধ্যে মাক্স পরিধান ও সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে তিরস্কারসহ জরিমানা করা হয়। এই দিনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশ প্রশাসনের ভ’মিকা ছিলো লক্ষণীয়। এ দিকে কিছু অসাধু ব্যবসায়ীর দোকান বন্ধে লুকোচুরি খেলতে দেখা গেছে। কলারোয়া পৌর সদরসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, সহকারী কমিশনার(ভ’মি) আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) জেল্লাল হোসেন। উপজেলার ১২ টি ইউনিয়নে পুলিশিং বিটের কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা লকডাউন বাস্তবায়নে ছিলেন তৎপর। উদ্বেগজনকভাবে করোনা (ভারতীয় ভ্যারিয়েন্ট ডেল্টা) সংক্রমণ বেড়ে যাওয়ায় দ্বিতীয় সপ্তাহে লকডাউনের ৩য় দিনে উপজেলাবাসিকে মাক্স পরিধান, সামাজিক দূরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান জনপ্রতিনিধি, প্রশাসনসহ সচেতন মহল।

 
 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *