নওগাঁয় মাদক সেবী ছেলেকে জেলে দিতে গিয়ে বাবা ও ছেলে দু’জনই জেল-হাজতে – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

নওগাঁ সংবাদদাতা : নওগাঁয় গাঁজা সেবনকারী বাবা কর্তৃক মাদক সেবী ছেলেকে জেলে দিতে গিয়ে এখন বাবা ও ছেলে দু’জনই জেলে। ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছীতে।

উপজেলার বদলগাছী উপজেলার পশ্চিম পুখুরিয়া গ্রামের হামিদুল ইমলাম রোববার বদলগাছী উপজেলার নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিনের কাছে গিয়ে অভিযোগ করে বলেন যে, তার ছেলে রকি মন্ডল (২৭) মাদক সেবন করায় তারা পরিবারের সকল সদস্য অতিষ্ঠ হয়ে পড়েছেন। এজন্য বাবা তার ছেলেকে জেলে দিতে চান। ইউএনও বিষয়টি আমলে নিয়ে সোমবার সহকারী কমিশনা (ভূমি) সুমন জিহাদীকে বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পাঠিয়ে দেন। এসিল্যান্ড ওই গ্রামে গিয়ে দেখতে পান, অভিযোগকারী নিজেই গাঁজা সেবন করছে। 

এ সময় তিনি গ্রামবাসীর কাছে জানতে পারেন, উক্ত হামিদুল একজন গাঁজা সেবনকারী ও ব্যবসায়ীও। সে এবং তার ছেলে একসঙ্গে বসে মাদক সেবন করেন। এ সময় এসিল্যান্ড (এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট) সুমন জিহাদী সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বাবা হামিদুল (৫২) এবং ছেলে রকি মন্ডল (২৭) দু’জনকেই এক মাস করে বিনাশ্রম কারাদন্ড রায় প্রদান করেন।

অপর এক ঘটনায় মাদক সেবনের দায়ে এবং মাদক সংরক্ষণের দায়ে কয়াভবানীপুর গ্রামের মৃত ইসমাইলের পুত্র বুলেট (৩২) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন বলে জানা গেছে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *