২৫ জুন হলে মুক্তি পাচ্ছে ‘নবাব এলএল.বি’ – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বিনোদন ডেস্ক: গত বছরের ১৬ ডিসেম্বর ওটিটি প্লাটফর্মে মুক্তি পায় শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত ‘নবাব এলএল.বি’। এরপর সিনেমাটির সংলাপে পুলিশকে ‘হেয় করার’ অভিযোগে পর্নোগ্রাফি আইনে পুলিশের মামলায় গ্রেফতার হন সিনেমাটির পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধা। ১৮ দিন কারাবাসের পর তারা জামিনে মুক্তি পেলে হলে মুক্তি পায়নি সিনেমাটি।

অবশেষে প্রায় দশ মিনিটের দৃশ্য ফেলে দিয়ে প্রদর্শনের জন্য সেন্সর বোর্ডের অনুমোদন পেয়েছে সিনেমাটি।

মঙ্গলবার (১৫ জুন) এই তথ্য নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‘প্রায় ১০ মিনিট কেটে ফেলা হয়েছে সিনেমাটি থেকে। এরপর সেন্সর বোর্ড অনুমোদন দিয়েছেন। সব মিলিয়ে এখন বেশ স্বস্তি পাচ্ছি। ২৫ জুন সিনেমাটি হলে মুক্তি দেওয়া হবে। যারা এতদিন দেখতে পারেননি তারা দেখতে পারবেন।’

কতগুলো হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে সেটা আগামী সপ্তাহে নিশ্চিত করে বলতে পারবেন বলেও জানান মামুন। তবে জানা গেছে, তালাবদ্ধ বেশকিছু হলও এই সিনেমা দিয়ে নতুন করে আবার খুলতে যাচ্ছে।

‘নবাব এলএলবি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, স্পর্শিয়া, রাশেদ অপু, শায়েদ আলী, সুমন আনোয়ার, সুষমা, তন্ময়, সীমান্ত, শামীম মৃধা প্রমুখ। যৌথ সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ ও পাপ্পু রাজ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *