উড়োজাহাজের মালিক এই বলিউড নায়িকারা – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

হলিউডের অনেক তারকা অভিনেত্রী ব্যক্তিগত জেটের মালিক। এ তালিকায় রয়েছেন—অ্যাঞ্জেলিনা জোলি, সেলিন ডিয়ন, কাইলি জেনার, টেইলর সুইফট, অপরাহ উইনফ্রে প্রমুখ। শুটিং কিংবা গানের প্রোগ্রামে তারা প্রায়ই এক দেশ থেকে আরেক দেশে উড়ে যান। আবার অবসর যাপনের জন্য নিজের বিমানে শুয়ে–বসে উড়াল দেন তারা। হলিউড তারকা অভিনেত্রীদের মতো বলিউডের প্রথম সারির কয়েকজন নায়িকাও উড়োজাহাজের মালিক। বলিউডের এমন কজনকে নায়িকাকে নিয়ে এই প্রতিবেদন।

মাধুরী দীক্ষিত

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নাচ দেখে মুগ্ধ হননি এমন লোক খুঁজে পাওয়া ভার। ‘তেজাব’ সিনেমার সেই ‘এক দো তিন’ কিংবা ‘ধক ধক কারনে লাগা’ থেকে শুরু করে এই সময়ের ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’–এর ‘ঘাগরা’—সব গানেই মাধুরীর অনবদ্য নাচ দর্শকদের চোখ জুড়িয়েছে। এই অভিনেত্রীর স্টাইলিশ একটি ব্যক্তিগত জেট বিমান রয়েছে। প্রয়োজনে পরিবার নিয়ে উড়েবেড়ান এই নায়িকা।

প্রিয়াঙ্কা চোপড়া

ভারতের সীমানা ছাড়িয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। বিয়ের পর থেকে বর নিক জোনাসের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি। শুটিংয়ের কাজে মাঝে মধ্যে উড়ে যান নিউ ইর্য়ক টু যুক্তরাজ্য-ভারত। ব্যক্তিগত বিমানের মালিক হওয়ায় অনায়াসে ভ্রমণ করতে পারেন এই অভিনেত্রী।

 

শিল্পা শেঠি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ব্যক্তিগত জীবনে রাজ কুন্দ্রার সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। রুপালি পর্দার মতো বিলাবহুল জীবন যাপন করেন। এ অভিনেত্রীর ব্যক্তিগত একটি জেট বিমান রয়েছে।

 

সানি লিওন

বলিউড সেনসেশন সানি লিওন। আইটেম গানে দর্শক মাতালেও ধীরে ধীরে সিনেমায় নিজের শক্ত অবস্থান তৈরি করে নিচ্ছেন এক সময়ের এই পর্নো তারকা। ব্যক্তিগত জীবনে ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেছেন সানি। তিন বছর প্রেম করার পর ২০১১ সালে বিয়ে করেন তারা। এ দম্পতির তিন সন্তান রয়েছে। সানি লিওনের ব্যক্তিগত জেট বিমান রয়েছে। ব্যক্তিগত প্রয়োজনে নিজের বিমান ব্যবহার করেন এই অভিনেত্রী।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *