টিকা নিয়ে অনিশ্চয়তায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা – bnewsbd.com

শিক্ষা-সংস্কৃতি

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

স্টাফ রিপোর্টার : চলতি মাসে টিকা দেয়ার কথা থাকলেও তা কবে শুরু হবে জানেনা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সবাইকে ভ্যাকসিনের আওতায় আনতে চায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শিক্ষার্থীদের ভ্যাকসিনের আওতায় এনে সব আবাসিক হল খুলে দেয়ার দাবিতে টিএসসির রাজু ভাস্কর্যে দুপুরে শুরু হয় ছাত্রলীগের সমাবেশ। ক্যাম্পাস বন্ধ থাকলেও আশপাশের এলাকা থেকে সমাবেশে যোগ দেয় শিক্ষার্থীরা। টিকা দিয়ে দ্রুত হল খুলে দেয়াসহ মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে নজরদারি বাড়ানোর আহ্বান জানায় ছাত্রলীগ নেতারা।

এতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, দ্রুততম সময়ের মধ্যে সমন্বয় করে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকার আওতায় এনে হল ও ক্যাম্পাস খুলে দেয়ার দাবি জানান।

শিক্ষার্থীদের ভ্যাকসিনের দাবির সাথে একমত বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও। তবে কবে শুরু হবে টিকাদান, তার উত্তর অজানা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের।

এদিকে, আবাসন সমস্যা সমাধান করে রোববার দুপুরে ফারসি বিভাগের ৮১ শিক্ষার্থী অংশ নিয়েছেন পরীক্ষায়।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *