মঠবাড়িয়ায় পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী প্রার্থীর ১০ আহত: আটক- ১ – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনের জের ধরে মঙ্গলবার (২২ জুন) সকালে উপজেলার ৭নং বেতমোর রাজপাড়া ইউনিয়নে সংরক্ষিত নারী আসনের পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী প্রার্থীর স্বামী, সন্তানসহ মোট ১০ জন আহত হয়েছে। 

স্বজনরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে ৬ জনকে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। 

আহতরা হলেন, ফারুক হোসেন (৪৫) তার ২ ছেলে মারুফ হোসেন (২৮) ও রাকিব হোসেন (২২), সমর্থক মিন্টু বেপারী (৪০), সবুজ (২২) ও মাসুম (২১)। বাকী চারজনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বেতমোর রাজপাড়া ইউপির ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের বিজয়ী প্রার্থী মিনারা ফারুক (প্রতীক-কলম) তার স্বামী, সন্তানসহ কর্মী ও সমর্থকদের নিয়ে মঙ্গলবার সকালে নব নির্বাচিত চেয়ারম্যান দেলোয়ার হোসেন আকনের সাথে দেখা করতে পশ্চিম রাজপাড়া হতে স্থানীয় বেতমোর বাজারে রওয়ানা হয়। 

এ সময় দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে পরাজিত প্রার্থী রানী বেগমের স্বামী বেল্লাল হোসেন ও তার ভাড়া করা ১২/১৪ জনের সশস্ত্র দল তাদের গতিরোধ করে এলোপাতারি কুপিয়ে ও পিটিয়ে গুরতর আহত করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনার সাথে জড়িত বেল্লালের পিতা হোচেন (৬০) নামের একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *