মহাদেবপুরে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর মহাদেবপুরে যথাযোগ্য মর্যাদায় আওয়ালী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। 

এ উপলক্ষে বুধবার সকাল ৯টায় উপজেলা সদরের মাতাজী রোডে দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, এক মিনিট নীরবতা পালন ও মুনাজাত পরিচালনা করা হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি আলহাজ্ব মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে বিভিন্ন কর্মসূচীতে অংশ নেন সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, নওগাঁ জেলা আওয়ামী লীগ সদস্য অজিত মন্ডল, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি গোলাম নুরানী আলাল, আওয়ামী লীগ নেতা বাবুল চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগ সভাপতি গোলাম রেজাউন্নবী আনসারী বাবু, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র সাহা বুদু, যুবলীগ নেতা সাঈদ হাসান তরফদার শাকিল, এ্যাডভোকেট সোহাগ, মাষ্টার ফণিভূষণ মহন্ত, হাজী মিঠু, উপজেলা মহিলা লীগ নেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুমুসা আল আশআরী, সাবেক সভাপতি মাহবুব মোরশেদ, সাধারণ সম্পাদক তনু কুমার দেব, জাহাঙ্গীরপুর সরকারী কলেজ শাখার সভাপতি আহসান হাবীব, উপজেলা কৃষক লীগ সভাপতি অমিত কুমার ব্যানার্জী বাপ্পি, সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোসহেব কাক্কা, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লর্ড বাবু প্রমুখ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *